শিরোনাম

সভা সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

| মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 94 বার

সভা সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

গতকল্য বিকাল ৪ ঘটিকায় কেন্দ্রীয় কর্ম সূচীর অংশ হিসেবে জেলা বিএনপি তার সকল অঙ্গ ও সহযোগি সংগঠন সমূহের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি পাওয়ার হাউজ রোড হয়তে দক্ষিণ কালিবাড়ি মোড় এসে সমাবেশ করে। পৌর বিএনপি সভাপতি ও জেলা বিএনপি অন্যতম সহসভাপতি এডঃ সফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এবি এম মোমিনুল হক এর সার্বিক পরিচালানায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি সাবেক সহসভাপতি আব্দুলা আল বাকি, সহসভাপতি এডঃ গোলাম সারোওয়ার খোকন ভূইয়া, জেলা যুব দলের আহবায়ক হাজী মনির হোসেন, জেলা ছাত্র দলের সভাপতি শামীম মোল্লা।
এ সময়ে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক প্রচার সম্পাদক নজির উদ্দিন আহমেদ, শামীমা স্মৃতি, জহিরুল ইসলাম লিটন চৌধূরী, আলামিন লিটন, নিয়ামুল হক, মোঃ ইলিয়াস, এডঃ ইসমত আরা, খুশপেয়ারা বেগম, এডঃ মাসুদ, শেখ মোঃ হাফিজুল্লা, দ্বীলিপ হোসেন, আতিকুল হক জালাল, শরীফ হোসেন, মোঃ আজহারুল ইসলাম দিদার, মোল্লা মোঃ সালাউদ্দিন, সাঈদ হাসান সানি প্রমুখ।
সভায় বক্তারা বলেন সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার সভা সমাবেশ করার অধিকারটুকু পর্যন্ত বর্তমান অবৈধ স্বৈরাচারি সরকার কেড়ে নিয়েছে। জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে ৭ ও ৮ তারিখ পরবর্তীতে ১৩ তারিখ বিএনপি সমাবেশ করার অনুমতি চেয়েও অনুমিত পায়নি। একদিকে হাজার  হাজার পুলিশ দিয়ে নিরাপত্তা বেস্টনি দিয়ে সরকার রাস্তাঘাট বন্ধ করে সম্মেলন করলেও বিএনপি কে শান্তিপূর্ণ সমাবেশ করতে না দেওয়ায় তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে বক্তারা বক্তব্য রাখেন। প্রেস বিজ্ঞপ্তি


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০