শিরোনাম

সদর হাসপাতালে চিকিৎসাসেবার নমুনা : রোগীকে চিকিৎসা না দিয়েই চেম্বার থেকে বের করে দিলেন ডাঃ ফৌজিয়া

স্টাফ রিপোর্টার : | শনিবার, ২৭ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 1661 বার

সদর হাসপাতালে চিকিৎসাসেবার নমুনা : রোগীকে চিকিৎসা না দিয়েই চেম্বার থেকে বের করে দিলেন ডাঃ ফৌজিয়া

স্বামীকে নিয়ে চেম্বারে যাওয়ার অপরাধে অন্তঃসত্ত্বা এক রোগীর সাথে অশোভন আচরণ করে তাকে ব্যবস্থাপত্র না দিয়েই চেম্বার থেকে বের করে দিয়েছেন জেলা সদর হাসপাতালের গাইনী এন্ড অব্স বিশেষজ্ঞ সার্জন ডাঃ ফৌজিয়া আখতার। ঘটনাটি ঘটেছে আজ শনিবার (২৭.০১.২০১৮) দুপুরে। বিষয়টি রোগীর আত্মীয়-স্বজন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ সফিকুল ইসলামকে মৌখিকভাবে অবহিত করেছেন। হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির আগামী সভায় বিষয়টি লিখিতভাবে অবহিত করবেন।
রোগীর আত্মীয়রা জানিয়েছেন, পৌর এলাকার কাজীপাড়ার বাসিন্দা তানভীর আহমেদ রনি দুপুরে তাঁর অসুস্থ্য স্ত্রীকে চিকিৎসা সেবা দিতে জেলা সদর হাসপাতালে যান। তানভীর হাসপাতালের বর্হিবিভাগ থেকে যথারীতি টিকেট নিয়ে হাসপাতালের গাইনী এন্ড অব্স বিশেষজ্ঞ সার্জন ডাঃ ফৌজিয়া আখতারের চেম্বারের সামনে গিয়ে লাইনে দাঁড়ান। প্রায় ঘন্টা দেড়েকপর তানভীর তার স্ত্রীকে নিয়ে ডাঃ ফৌজিয়ার চেম্বারে ঢুকা মাত্র ক্ষেপে যান ডাঃ ফৌজিয়া। তিনি তানভীরকে প্রশ্ন করে বলেন, আপনার স্ত্রীর সাথে আপনি চেম্বারে ঢুকলেন কেন?। স্ত্রী অসুস্থ্য তাই তাকে নিয়ে ঢুকেছি একথা বলার সাথে সাথেই ডাঃ ফৌজিয়া তানভীর্রে সাথে অশোভন আচরণ করে রোগী দেখবেননা বলে তানভীরের হাত থেকে টিকেটটি নিয়ে তাতে কলম দিয়ে কেটে দেন। ডাক্তারের অশোভন আচরনে হতভম্ব হয়ে অগ্যতা স্ত্রীকে চিকিৎসা না দিয়েই ফিরে আসেন তানভীর।
পরে বিষয়টি তানভীরের আত্মীয় হাসপাতালের তত্ত্বাবধায়কের কাছে মৌখিকভাবে অবহিত করেন। তানভীর জানান, জেলা সদর হাসপাতালের ব্যবস্থা কমিটির আগামী সভায় তিনি লিখিতভাবে অভিযোগ দেবেন।
এ ব্যাপারে জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ সফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, রোগীর এক আত্মীয়ের কাছ থেকে জানতে পেরে আমি রোগীনির স্বামীকে ডেকে নিয়ে বিষয়টি মিমাংসা করে দিয়েছি। উল্লেখ্য ইতিপূর্বে ডাঃ ফৌজিয়া আখতার সাংবাদিকসহ বিভিন্ন জনের সাথে অশোভন আচরণ করেছেন বলে অভিযোগ রয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১