শিরোনাম

মোকতাদির চৌধুরী এমপির বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করতে সর্বস্তরের জনতার প্রতি

সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানার উদাত্ত আহবান

| বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 149 বার

সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানার উদাত্ত আহবান

প্রিয় ব্রাহ্মণবাড়িয়াবাসী, আসলামুলাইকুম,

ব্রাহ্মণবাড়িয়ার তিতাস পাড়ের গর্বিত, সাহসী, মেধাবী ও শ্রেষ্ঠ সন্তান। শুধু ব্রাহ্মণবাড়িয়া নয়, সারা বাংলার অহংকার জননেতা, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাংঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যন্ত স্নেহধন্য, এক সময়ের কেন্দ্রীয় ছাত্রলীগের অন্যতম মেধাবী ছাত্রনেতা, বঙ্গবন্ধুর পুত্র শেখ কামালের ঘনিষ্ঠ বন্ধু আমদের প্রিয় নেতা মোকতাদির চৌধুরী এমপি। তিনি ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নির্দেশে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছিলেন। ১৯৭৫ সালে যখন কিছু বিপদগামী সেনাবাহিনী কুলাঙ্গার সদস্য জাতির পিতা বঙ্গবন্ধু সহ তার পরিবারের প্রায় সকল সদস্যদের হত্যা করেছিল তখন ঢাকার রাজপথে প্রতিবাদ মিছিল করেছিল তখনকার ছাত্রনেতা মোকতাদির চৌধুরী। বিভিন্ন আন্দোলন সংগ্রাম করতে গিয়ে কারাবরন করেছেন তিনি। ১৯৯৬ সালে আওয়ামীলীগ সরকার গঠন করার পর জননেত্রী শেখ হাসিনার একান্ত সচিব এর দায়িত্ব পালন করেছেন অত্যন্ত সফলতার সাথে। বর্তমান বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম প্রভাবশালী জাতীয় নেতা তিনি।


জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেমনী ভাবে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে তেমনি ভাবে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। অতিতে ব্রাহ্মণবাড়িয়া রাজনীতিতে জেলা আওয়ামীলীগের মধ্য যে গ্রুপিং ছিল তা বর্তমানে নেই। এটা একমাত্র মোকতাদির চৌধুরী এমপি ঐকান্তিক প্রচেষ্টায় সম্ভব হয়েছে। যার নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠন ঐক্যবদ্ধ ও শক্তিশালী। যিনি ব্রাহ্মণবাড়িয়াকে আধুনিক করার লক্ষে এবং ব্রাক্ষণবাড়িয়া জনগনের ভাগ্য পরিবর্তনের জন্য রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যার নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া আজ সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত। ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ মানুষ আজ নিরাপদ জীবন যাপন করছে।

আমাদের প্রিয় নেতা মোকতাদির চৌধুরী অসা¤প্রদায়িকতাকে বিশ্বাস করে। সা¤প্রদায়িকতা, মৌলবাদী ও জঙ্গিবাদের বিরুদ্ধে সব সময় সোচ্চার আন্দোলন করে থাকেন। সম্প্রতি নাসিরনগরের ঘটনাকে কেন্দ্রকরে ব্রাহ্মণবাড়িয়ার জনপ্রিয় এই নেতার বিরুদ্ধ কিছু ষড়যন্ত্রকারী ষড়যন্ত্র করে মাননীয় এমপি মহোদয় ও আওয়ামীলীগের ভাবমুর্তি নষ্ট করার জন্য বিভিন্ন পত্র পত্রিকায় আপত্তিকর মিথ্যাচার বিবৃতি দিয়ে যাচ্ছে। তারা এই ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করে প্রকৃত অপরাধীদের আড়াল করার চেষ্টা করছে। এ সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। আমি প্রশাসনের কাছে আহবান করব ষড়যন্ত্রকারীদেরকে চিহ্নিত করে, তাদের আইনের আওতায় আনতে হবে। সর্বস্তরের জনতার কাছে আহবান করব ষড়যন্ত্রকারিদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। তাদেরকে প্রতিহত করতে হবে। আমাদের প্রিয় এই অভিভাবকের জন্য সকলে দোয়া করবেন, আল্লাহ যেন তাঁকে সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু করে দেন। কারন তিনি ভাল থাকলে আমরা নেতা কর্মীরা সকলেই ভাল থাকবো, তিনি ভাল থাকলে ব্রাহ্মণবাড়িয়ার জনগন ভাল থাকবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। ( প্রেস বিজ্ঞপ্তি )

নিবেদক
মোঃ জসিম উদ্দিন রানা,
সাধারণ সম্পাদক, সদর উপজেলা যুবলীগ, ব্রাহ্মণবাড়িয়া।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০