শিরোনাম

সদর উপজেলার মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় ইউএনও জান্নাতুল ফেরদৌস

সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 390 বার

সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক

সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস বলেছেন, সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সদর উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতির যাতে অবনতি না হয় সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন, আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ইউপি চেয়ারম্যানদের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে। সেজন্য ইউপি চেয়ারম্যানদেরকে নিজ নিজ এলাকার প্রতি খেয়াল রাখার আহবান জানান। তিনি রাতের বেলা সড়ক-মহাসড়কসহ উপজেলার গুরুত্বপূর্ণস্থানে পুলিশী টহল বাড়ানোর জন্য আইন-শৃংখলা বাহিনীর প্রতি আহবান জানান।


সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ সোহেল রানা, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, বাসুদেব ইউপি চেয়ারম্যান মোবাশ্বের আলম ভূইয়া, সাদেকপুর ইউপি চেয়ারম্যান অ্যাডঃ আবদুল হাই, মজলিশপুর ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, রামরাইল ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন, বুধল ইউপি চেয়ারম্যান আবদুল হক, মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলামিনুল হক, কমরেড নজরুল ইসলাম প্রমুখ।

সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণসহ আইন-শৃংখলা কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১