শিরোনাম

সদর উপজেলার মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় মোকতাদির চৌধুরী এম.পি

সদর উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২৯ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 76 বার

সদর উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক। আইন-শৃংখলা পরিস্থিতি যাতে সব সময় স্বাভাবিক থাকে সেজন্য সকলকে কাজ করতে হবে।

তিনি আজ রবিবার (২৯.১০.২০১৭) দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন যদি স্ব-স্ব ইউনিয়নে আইন-শৃংখলা কমিটির নিয়মিত সভা করেন এবং ইউনিয়নের দিকে খেয়াল রাখেন তাহলে আইন-শৃংখলা পরিস্থিতি আরো ভালো থাকবে।

তিনি বলেন, কুমিল্লা-সিলেট মহাসড়কের পুনিয়াউট থেকে রামরাইল পর্যন্ত রাস্তা প্রশস্থকরণ ও সংস্কার কাজ চলছে। মহাসড়কের সংস্কার ও প্রশস্থকরনের কাজ শেষ হলে মহাসড়কের যানজট কমে যাবে। তিনি কোন ইউনিয়নে যাতে মাদক ব্যবসা, জুয়ার মতো অপরাধমূলক কর্মকান্ড না ঘটে সেদিকে খেয়াল রাখার জন্য ইউপি চেয়ারম্যানদের প্রতি আহবান জানান। তিনি বলেন, জনগন যাতে জানতে পারে সেজন্য ইউনিয়ন পরিষদ থেকে জনগনকে দেয়া সেবাসমূহের তালিকা এবং কোন ইউনিয়নে কতজন লোক সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা পাচ্ছেন, কোন ইউনিয়নে কি কি উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে তার তালিকা সম্বলিত বিলবোর্ড ইউনিয়ন পরিষদের সামনে টানানোর জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে আহবান জানান। তিনি শান্তিপূর্ন পরিবেশে দুর্গাপূজা স¤পন্ন হওয়ায় প্রশাসনকে ধন্যবাদ জানান।

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, চেম্বারের সভাপতি আজিজুল হক, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ইউপি চেয়ারম্যান নাজমুল হক, মোবাশ্বের আলম ভূইয়া, আব্দুল হক, মোঃ তাজুল ইসলাম, আজাদ হোসেন হাজারী আঙ্গুর, হাবিবুল্লাহ বাহার, অ্যাডঃ আবদুল হাই, আলামিনুল হক পাবেল, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম ও জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ নজরুল ইসলাম। সভায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগনসহ আইনশৃংখলা কমিটির সদস্যগন উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০