শিরোনাম

জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

সকলের সম্মিলিত প্রয়াসেই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে

| রবিবার, ১৩ মে ২০১৮ | পড়া হয়েছে 113 বার

সকলের সম্মিলিত প্রয়াসেই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, সকলের সম্মিলিত প্রয়াসেই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে। সরকারি কর্মকর্তাদের পাশাপাশি জনপ্রতিনিধসহ সকলকেই যার যার অবস্থান থেকে আইনশৃঙ্খলার উন্নয়নে এগিয়ে আসতে হবে।

তিনি আজ রবিবার (১৩.০৫.২০১৮) সকালে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।


এ সময় তিনি আসন্ন পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানানোর পাশাপাশি নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা রাখার উপর গুরুত্বরোপ করেন। এছাড়াও তিনি বলেন, খোলা জায়গায় ও যত্রতত্র পরিবেশে যাতে কেউ ইফতার নিয়ে না বসে সেজন্য জনপ্রতিনিধিসহ সকলকে দায়িত্ব পালন করতে হবে। তিনি এ সময় শহরের যানজট নিরসনে সড়কগুলোকে হকারমুক্ত করতে সংশ্লিষ্টদের দিক নির্দেশনা দেন। তিনি আরো বলেন, আধুনিক তথ্য প্রযুক্তি যুগে এক শ্রেণীর তরুণ-তরুণীরা এসব প্রযুক্তির অপব্যবহার করে বিপদগামী হচ্ছে। এ ব্যাপারে অভিভাবকদের সচেতন হতে হবে।

সভায় পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান, ২৫ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর মোঃ শফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ, আ, ম রশিদুল ইসলাম, জেলা নাগরিক কমিটির সভাপতি ডাক্তার মোঃ বজলুর রহমানসহ জেলার বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ব্যবসায়ীক প্রতিনিধি ও সূধীজন উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১