শিরোনাম

বিজয়নগর ও হবিগঞ্জের মাধবপুর মুক্ত দিবসের আলোচনা সভায় আল মামুন সরকার

সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে

| শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 297 বার

সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা জননেতা আল মামুন সরকার বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী জামায়াত শিবির রাজাকার ও বিশ্বাসঘাতক চক্র তাদের দোসরদের কাঁধে ভর করে আবারো নির্বাচনে জেতার চেষ্টা করবে। তাদের ও তাদের দোসরদের ব্যাপারে তিনি মুক্তিযুদ্ধের পক্ষশক্তি সহ সাধারণ মানুষকে সচেতন থাকার আহবান জানান। তিনি বিজয়নগর ও পূর্বাঞ্চলের রণাঙ্গনের বীর সিপাহশালার ১১তম ইস্টবেঙ্গল রেজিমেন্টের প্রতিষ্ঠাতা কমান্ডিং অফিসার সাবেক সেনা প্রধান লে. জেনারেল নাছিমের যুদ্ধের ঐতিহাসিক স্মৃতিগুলো সংরক্ষণের দাবি জানান।

তিনি গতকাল ০৬ ডিসেম্বর বৃহস্পতিবার বিজয়নগর ও হবিগঞ্জের মাধবপুর মুক্ত দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


এ উপলক্ষে দুই উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের যৌথ আয়োজনে বিজয়নগর উপজেলার চান্দুরা ডাকবাংলো মোড়ে শহীদ হাবিলদার রফিকের মাজার প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগারের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি জহিরুল ইসলাম ভূঞা, ভাইস চেয়ারম্যান বাবুল আকতার, চান্দুরা ইউপি চেয়ারম্যান সামিউল হক শামীম চৌধুরী, বুধন্তী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিতু মিয়া, বিজয়নগর মুক্তিযোদ্ধা কমান্ডার তারা মিয়া, মাধবপুর মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মালেক মধু। আলোচনার পূর্বে শহীদ মুক্তিযোদ্ধাদের কবরে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ করা হয়। এ সময় বিপুল সংখ্যক মুক্তিযোদ্ধা ও সাধারণ মানুষ অংশ নেয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০