শিরোনাম

সংবাদ সম্মেলনে এড. জিয়াউল হক মৃধা এমপি অসত্য বানোয়াট বক্তব্য দিয়ে বিষোদগার করেছেন : এর তীব্র নিন্দা জানাই : মোকতাদির চৌধুরী এম.পি

| রবিবার, ০৩ জুন ২০১৮ | পড়া হয়েছে 306 বার

সংবাদ সম্মেলনে এড. জিয়াউল হক মৃধা এমপি অসত্য বানোয়াট বক্তব্য দিয়ে বিষোদগার করেছেন : এর তীব্র নিন্দা জানাই : মোকতাদির চৌধুরী এম.পি

গত শুক্রবার বিশ্বরোডস্থ লালশালু রেষ্টুরেন্টে জাতীয় পার্টি আয়োজিত সংবাদ সম্মেলনে এড. জিয়াউল হক মৃধা এম.পি’র দেয়া বক্তব্যকে অসত্য, বানোয়াট ও বিভ্রান্তিমূলক হিসাবে আখ্যায়িত করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি, কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

তিনি গতকাল শনিবার (০২.০৬.২০১৮) এক বিবৃতিতে এ কথা জানান। বিবৃতিতে তিনি উল্লেখ করেন, এড. জিয়াউল হক মৃধা এম.পি সাহেব তার বক্তব্যে আমার বিরুদ্ধে ব্যাপক বিষোদগার করেছেন, যা অত্যন্ত নিন্দনীয়। আমি তার অসত্য, হিংসাত্মক বক্তব্যের তীব্র নিন্দা জানাই। উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি আশাবাদ ব্যক্ত করে বলেন, এড. জিয়াউল হক মৃধা এম.পি অসত্য বানোয়াট বক্তব্য দেয়া থেকে যেমন বিরত থাকবেন তেমনি অপরাজনৈতিক-বালখিল্য আচরণ করা থেকেও বিরত থাকবেন।


বিবৃতিতে তিনি আরো উল্লেখ করেন, জাতীয় পার্টির সমাবেশে মারামারির ঘটনা তাদের আভ্যন্তরীন কোন্দলের বহি:প্রকাশ। এদিকে, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের দেয়া বিবৃতির একাংশের প্রতিবাদ জানিয়ে উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি উল্লেখ করেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদের সমাবেশে ছাত্রলীগ-যুবলীগ বাধা দিয়েছে মর্মে যে অভিযাগ করেছেন তা ও অসত্য। ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির কর্মকান্ড নিয়ে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠণের কোনো আগ্রহ নেই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০