শিরোনাম

শ্রমিকের ন্যায্য অধিকার বাস্তবায়নে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার বিকল্প নেই : শাহ মোহাম্মদুল্লাহ

| শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 164 বার

শ্রমিকের ন্যায্য অধিকার বাস্তবায়নে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার বিকল্প নেই : শাহ মোহাম্মদুল্লাহ

ইসলামী শ্রমিক আন্দোলন (আইএলএম) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদুল্লাহ বলেছেন, শ্রমিকের ন্যায্য অধিকার বাস্তবায়নে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার বিকল্প নেই। এ দেশের অবহেলিত শ্রমিক সমাজ যুগ যুগ ধরে শোষিত নির্যাতিত ও অধিকার বঞ্চিত হয়ে আসছে। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে ও ভাগ্যের উন্নয়নের লক্ষ্যে দেশের ৮০% শ্রমিক জনগোষ্ঠীকেই ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

আইএলএম এর সরাইল উপজেলা কমিটি গঠণকল্পে সম্প্রতি সরাইল বিকাল বাজার পশ্চিম জামে মসজিদে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। দ্বীনি সংগঠণের সরাইল উপজেলা ছদর মোঃ মুতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিলনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সরাইল উপজেলা সভাপতি মোঃ অলি আহমদ, সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসন থেকে এমপি প্রার্থী আলহাজ্ব মাওলানা জাকির হোসেন মৃধা, সেক্রেটারি মোঃ মোখলেছুর রহমান প্রমুখ। সভা শেষে প্রধান অতিথি ২০১৮-’২০ সেশনের জন্য আইএলএম’র সরাইল উপজেলা সভাপতি পদে মোঃ শাহ জাহান মিয়া, সিনিয়র সহ-সভাপতি মোঃ হুমায়ুন, সাধারণ সম্পাদক মোঃ অহিদুল ইসলাম, সাংগঠণিক সম্পাদক পদে মোঃ সিদ্দিকুর রহমানের নাম ঘোষণা করে তাঁদের শপথ বাক্য পাঠ করান।


সভায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে সংগঠণের জেলা শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে আগামী ১১ মে অনুষ্ঠিতব্য আলোচনা সভা সফল করার জন্য উপস্থিত প্রায় দেড়শত জনতার প্রতি তিনি আহবান জানান।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০