শিরোনাম

শ্বশুরকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন রেজাউল

সরাইল প্রতিনিধি | শনিবার, ২৯ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 523 বার

শ্বশুরকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন রেজাউল

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে মনোনয়ন নিয়ে জামাই রেজাউল ইসলাম ভূইয়ার সঙ্গে শ্বশুর জিয়াউল হক মৃধার দ্বন্দ্বের অবসান ঘটেছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর২০১৮) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে সংবাদ সম্মেলন করে শ্বশুরকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন রেজাউল।


সংবাদ সম্মেলনে রেজাউল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সরাইল-আশুগঞ্জে উদ্বেগ-উৎকণ্ঠা এবং আগ্রহ ছিল ভোটারদের মধ্যে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ আমাকে এ আসন থেকে মহাজোটের পক্ষ থেকে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দিয়েছিলেন। এলাকায় অপশক্তি ঠেকানোর জন্য, শান্তি প্রতিষ্ঠার জন্য আমি জিয়াউল হক মৃধার সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

এ সময় জিয়াউল হক মৃধা বলেন, পারিবারিকভাবে আমরা মিলিত হতে পেরেছি। সরাইল-আশুগঞ্জ নির্বাচনী এলাকাকে ঘিরে গভীর ষড়যন্ত্র ও নানা ধরনের ‘ভানুমতী’র খেলা চলছে। সেই ‘ভানুমতী’র খেলার অবসান ঘটানোর প্রয়োজন। এজন্য দরকার মহাজোটের শক্তিশালী উদ্যোগ।

তিনি আরও বলেন, সরাইল-আশুগঞ্জকে ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করার জন্য, সন্ত্রাসের হাত থেকে রক্ষা করার জন্য এবং শান্তি-শৃঙ্খলা রক্ষার প্রয়োজনে আমাদের ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন। রেজাউল এটা ভালোভাবেই উপলব্ধি করতে পেরেছে। এজন্য আমি তাকে সরাইল ও আশুগঞ্জবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান আলম সাজু, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতন, সরাইল উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব হুমায়ূন কবির, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফ উদ্দিন মন্তু প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১