শিরোনাম

শোষণহীন সমাজব্যবস্থা কায়েমের লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন : সাবেক জেলা কমান্ডার

প্রেস বিজ্ঞপ্তি | বুধবার, ১০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 104 বার

শোষণহীন সমাজব্যবস্থা কায়েমের লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন : সাবেক জেলা কমান্ডার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১০ জানুয়ারি স্বাধীন বাংলাদেশে প্রত্যাবর্তন করেন। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন ব্রাহ্মণবাড়িয়া জেলা সন্তান কমান্ডের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর আহসান উল্লাহ্ হাসান।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক জেলা কমান্ডার আলহাজ্ব হারুন অর রশিদ। তিনি বলেন, স্বাধীন বাংলাদেশে শোষণহীন সমাজ ব্যবস্থা কায়েমের লক্ষ্য নিয়েই বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন। দেশ পুর্ণগঠনে বঙ্গবন্ধু যখন রাতদিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছিলেন, তখন একটি সুযোগ সন্ধানী অতি লোভী দল রাজনৈতিক ফায়দা হাসিলের হীন উদ্দেশ্যে বঙ্গবন্ধুকে ষড়যন্ত্র করে হত্যা করে। সভায় আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসির উদ্দিন ও বাচ্চু মিয়া, সন্তান কমান্ডের পক্ষে বক্তব্য রাখেন মোঃ হারুন অর রশিদ, ফরিদুল ইসলাম, এমদাদুল হক এমদাদ, সৈয়দ নূর আলম প্রমুখ।
আলোচনার পূর্বে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলীর মাধ্যমে পুষ্পস্তবক অর্পন করা হয় এবং পরে বঙ্গবন্ধু ও সকল শহীদের মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির সমৃদ্ধ কামনা করে দোয়া করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১