শিরোনাম

শোক সংবাদ আশরাফুল ইমাম রানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 86 বার

শোক সংবাদ আশরাফুল ইমাম রানা

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পাইকপাড়ার বাসিন্দা, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, লোকনাথ উদ্যান (টেংকের পাড়) জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও রামকানাই হাই একাডেমী পরিচালনা পর্ষদের সভাপতি আশরাফুল ইমাম রানা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গত বৃহস্পতিবার রাত পৌনে ৭টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।


তিনি দীর্ঘদিন ধরে, কিডনি, ডায়াবেটিসসহ নানা রোগে ভোগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। গতকাল শুক্রবার বাদ জুম্মা শহরের লোকনাথ উদ্যান (টেংকেরপাড়) জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে শেরপুর কবর স্থানে তার লাশ দাফন করা হয়।

নামাজে জানাযায় বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।
এদিকে আশরাফুল ইমাম রানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১