শিরোনাম

শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত নৌকার মাঝি জাহাঙ্গীর আলম

স্টাফ রিপোর্টার | শুক্রবার, ২৯ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 327 বার

শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত নৌকার মাঝি জাহাঙ্গীর আলম

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচন যতই নির্বাচন ঘনিয়ে আসছে ততই নির্ঘুম প্রচার প্রচারনা চলছে প্রার্থীদের।

প্রতীক পাওয়া পর থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে খুব জোরেশোরে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী জাহাঙ্গীর আলম।


অধিকাংশ সময় তার গণসংযোগে ছিল নেতাকর্মী ও সমর্থকদের ঢল।
গত কয়েকদিন দিন ধরে সকাল-সন্ধ্যা নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন আওয়ামীলীগ মনোনীত ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ায় সদরের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও জনসভা করেন তিনি।

ইতোমধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে সবকটি গ্রামে জনসভা ও প্রচারণা চালিয়েছেন জাহাঙ্গীর আলম।

নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, শুক্রবার রাত ১২টায় শেষ হচ্ছে সদর উপজেলা নির্বাচনের প্রচার-প্রচারণা। আর সেটা মাথায় রেখেই শেষ মুহূর্তে ভোটাদের কাছে ছুটছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম।

এদিকে নির্বাচন প্রধান সম্মনয়ক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার নির্বাচনের সবকটি জনসভায় প্রধান অতিথি হিসেবে নৌকার প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচন যতই নির্বাচন ঘনিয়ে আসছে ততই নির্ঘুম প্রচার প্রচারনা চলছে প্রার্থীদের।

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলম মামুন সরকার বলেন, গ্রামকে শহরে পরিণত করতে স্থানীয় সরকার নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই।

তিনি আরো বলেন নৌকা প্রতীকের বিজয় মানে এলাকায় উন্নয়নের জনগনের শান্তি নিশ্চিত হওয়া। গত দশ বছরে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশবাসী উন্নয়ন দেখেছে। ফলে তারা সব নির্বাচনে নৌকার পক্ষে রায় দিয়েছে। সেই ধারাবাহিকতায় আগামীকাল ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের কাছে আবারো নৌকাকে বিজয় করার সুযোগ এসেছে। ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

এসময় সকলের নিকট আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাংঙ্গীর আলম আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল বাংলাদেশ র্নিমাণে আমি আপনাদের কাছে আরেকবার সুযোগ চাই, উপজেলা পরিষদ নির্বাচনে আমার জন্য আপনারা দোয়া করবেন । আমি এবারও নির্বাচিত হতে পারলে
দূর্ণীতিমুক্ত,উন্নয়ন নির্ভর ডিজিটাল উপজেলা গঠনে সকলের সহযোগীতা নিয়ে আমরা এক হয়ে কাজ করতে চাই। সেই লক্ষে সকলের কাছে দোয়া ও নৌকা মার্কায় ভোট চাই।

সদর উপজেলা নির্বাচনের সবকটি জনসভায় জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ ,ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য নির্বাচনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন প্লে-কার্ড ব্যনার ফেস্টুন নিয়ে বিভিন্ন মিছিল মিটিং করে নৌকা নৌকা স্লোগানে মুখরিত করে রাখে পুরো এলাকা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১