শিরোনাম

শেষ দিনে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে চার প্রার্থীর মনোনয়ন দাখিল

আখাউড়া প্রতিনিধি : | বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 244 বার

শেষ দিনে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে চার প্রার্থীর মনোনয়ন দাখিল

আখাউড়া প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ ২৮ নভেম্বর বুধবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে বিএনপির মনোনীত ৩ জন প্রার্থী এবং এনডিপি মনোনীত এনপিপি’র ১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে বিএনপি’র ৩জন এবং এনপিপি’র ১জন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের নিকট মনোনয়নপত্র জমা দেন।

জানা গেছে, বিএনপি থেকে ৩ জনকে প্রার্থী ঘোষণা করে চিঠি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের মনোনয়ন পেয়ে বুধবার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সাথে সৌজন্য সাক্ষাত করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মুশফিকুর রহমান। পরে তিনি দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দেন।

এ সময় (আখাউড়া-কসবা) উপজেলার কয়েকজন বিএনপি নেতা উপস্থিত ছিলেন।

নাছির উদ্দিন হাজারী বিকাল সোয়া ৩ টায় এবং উপজেলা বিএনপির সভাপতি, সদ্যপদত্যাগকারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইঞ্জি. মো. মুসলিম উদ্দিন বিকাল সাড়ে ৪টায় এবং এনপিপি’র প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন বিকাল ৪টা ৪৬ মিনিটে সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১