শিরোনাম

শেষ দিকে সুয়ারেজ-মেসি’র গোলে বার্সার জয়

স্পোটর্স ডেস্ক : | সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 146 বার

শেষ দিকে সুয়ারেজ-মেসি’র গোলে বার্সার জয়

লা লিগায় হয়তো চলতি মৌসুমে বার্সেলোনার প্রথম হারের খবর লেখা হয়ে যেত। কিন্তু এমনটি হতে দিলেন না মেসি-সুয়ারেজরা। দ্বিতীয়ার্ধের শেষ দিকে গোল করে দলকে হারের হাত থেকে বাঁচিয়ে দুর্দান্ত এক জয়ই এনে দিলেন তারা। দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়লো আর্নেস্টো ভালভার্ডের শিষ্যরা।

এ জয়ে লিগে নিজেদের শীর্ষস্থান আরও মজবুত করলো কাতালান ক্লাবটি।


ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে নিজেদের ২১তম ম্যাচে বার্সা মুখোমুখি হয়েছিল নিচের সারির দল আলাভেসের। তবে প্রথমার্ধ ঠিক নিজেদের স্বরূপে খুঁজে পায়নি স্বাগতিকরা। উল্টো ম্যাচের ২৩ মিনিটে প্রতিপক্ষের সুইডিশ স্ট্রাইকার জন গুইদেত্তির গোলে পিছিয়ে পড়ে বার্সা।

দ্বিতীয়ার্ধে অবশ্য বেশ গুছিয়ে খেলতে থাকে বার্সা। এর ফল মিলে ম্যাচের ৭২ মিনিটে। আন্দ্রেস ইনিয়েস্তার সহায়তায় দারুণ এক ভল্যির মাধ্যমে স্বাগতিক শিবিরে স্বস্তি এনে দেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার সুয়ারেজ।

সুয়ারেজ গোল করলেও ম্যাচটি যেন ড্রয়ের দিকেই এগুচ্ছিল। মৌসুমের চতুর্থ ড্রয়ের জন্য হয়তো সমর্থকরা প্রস্তুত ছিলেন। কিন্তু মেসি বলে এক মহাতারকা যে আছেন এই দলে। তাই দেখালেন আর্জেন্টাইন অধিনায়ক। ৮৪ মিনিটে ফ্রি-কিক থেকে অসাধারণ গোল করে দলের জয় নিশ্চিত করলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ভালভার্ডের শিষ্যরা।

এই জয়ে ২১ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শিরোপা জয়ের দিকে আরও এগিয়ে গেল বার্সা। দিনের অন্য ম্যাচে জয় পাওয়া অ্যাতলেটিকো মাদ্রিদ সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে, ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ভ্যালেন্সিয়ার। এক ম্যাচ কম খেলে ৩৮ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১