শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের সদস্য সংগ্রহ অভিযানে মোকতাদির চৌধুরী এম.পি

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ১৩ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 48 বার

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা র.অা.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (১২.১০.২০১৭) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামীলীগের উদ্যোগে ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


মোকতাদির চৌধুরী এম.পি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে মনেপ্রাণে বিশ্বাস করে দলীয় সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে মেনে যারা দল করতে চান তাদেরকেই আওয়ামীলীগে যোগদান ও সদস্য পদ নবায়ন করে দলের পক্ষে কাজ করে দলের জনসমর্থন বৃদ্ধি করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী ২০১৯ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের বিজয় নিশ্চিত করার জন্য এখন থেকেই সকলকে মাঠে কাজ শুরু করে দিতে হবে। জনগণের কাছে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে হবে।

পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুসলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সহ সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, মুজিবুর রহমান বাবুল, আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য আলহাজ্ব আবুল কালাম ভূইয়া প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০