শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র-কূপমন্ডুকতাকে পেছনে ফেলে পৃথিবীর বুকে মাথাউঁচু দাঁড়াতে পেরেছি : মোকতাদির চৌধুরী এম.পি

| রবিবার, ২৫ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 129 বার

শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র-কূপমন্ডুকতাকে পেছনে ফেলে পৃথিবীর বুকে মাথাউঁচু দাঁড়াতে পেরেছি : মোকতাদির চৌধুরী এম.পি

পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট লেখক র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, মহান একাত্তরের ২৫ মার্চের কালো রাত্রিতে বেলুচিস্তানের কসাইখ্যাত বর্বর টিক্কা খানের নেতৃত্বে পাক-হানাদাররা যে পৈশাচিক হত্যাকান্ড চালিয়ে ছিলো তা সারা পৃথিবীতে বিরল।

এ ঘটনার বিরুদ্ধে বাঙ্গালীর ঘৃণা কোনোদিন শেষ হবে না পোড়ামাটি নীতি গ্রহণ করে জল্লাদেরা আমাদের নিরীহ মানুষদের নির্বিচারে হত্যা করে। জঘন্যতম হত্যা আর ধর্ষণের মাধ্যমে তারা আমাদের দাবিয়ে গোলামে পরিনত করতে চেয়েছিলো কিন্তু তারা সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। আমরা আজকে প্রিয় নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র-কূপমন্ডুকতাকে পেছনে ফেলে পৃথিবীর বুকে মাথাউঁচু দাঁড়াতে পেরেছি। তিনি আরো বলেন পাকিস্তান আজকে পৃথিবীতে সন্ত্রাস-জঙ্গী কবলিত রাষ্ট্র আর বাংলাদেশ উন্নয়নের মডেল।


আমাদের থেকে সর্বক্ষেত্রে পাকিস্তান আজ পিছিয়ে পড়া একটা রাষ্ট্র। তিনি আজ রবিবার (২৫.০৩.২০১৮) সন্ধ্যায় শহরের বঙ্গবন্ধু স্কোয়ারে জেলা প্রশাসন আয়োজিত ২৫ মার্চের কালো রাত্রিকে স্মরণ করে মোমবাতি প্রজ্জলন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক উসমান গনি সজিব,যুগ্ম-সম্পাদক মো. মনির হোসেন এর সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ত্রিপুরা রাজ্যের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শুভ্রজিত ভট্টাচার্য। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পৌর মেয়র মিসেস নায়ার কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. সাহেদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তাজিনা সারোয়ার, সদর উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।এসময় ব্রাহ্মণবাড়িয়ার বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ সহ শতশত মানুষ মোমবাতি প্রজ্জলনে অংশ নেয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০