শিরোনাম

শীলাউড় গ্রামে বিপুল সংখ্যক নেতাকর্মী আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগদান

প্রেস বিজ্ঞপ্তি : | সোমবার, ০৮ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 134 বার

শীলাউড় গ্রামে বিপুল সংখ্যক নেতাকর্মী আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগদান

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের শিলাউড় গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান কামরুলের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতা-কর্মী বিএনপিতে যোগদান সভা অনুষ্ঠিত হয়েছে। ০৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমানুল হক দানার সভাপতিত্বে এবং ইউনিয়ন যুব দল নেতা এনায়েতের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল।
সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, জেলা বিএনপির সহ-সভাপতি জিল্লুর রহমান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ্ব এবিএম মমিনুল হক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন বিএনপির সভাপতি ফারুক রহমান দারু, জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন মাষ্টার, যুব বিষয়ক সম্পাদক ও জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা, ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক শেখ মহসিন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ১৯ দফা কর্মসূচীকে বিশ^াস করে তা বাস্তবায়ন করার লক্ষ্যে এবং বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য কামরুলের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতৃবৃন্দ বিএনপিতে যোগদান করায় কেন্দ্রীয় বিএনপি এবং জেলা বিএনপির পক্ষ থেকে ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, বর্তমান সরকারের নির্যাতনে দেশের জনগণ আজ ভিতশ্রদ্ধ হয়ে আওয়ামী লীগ থেকে মুখ ফেরানো শুরু করেছে। এ সরকারের দুঃশাসনকে মোকাবেলা ও ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য দেশনেত্রীর আহবানে যে কর্মসূচী আসবে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তা পালন করার উদাত্ব আহবান করা হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য নাজমুল হাসান, জেলা যুব দলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, সদর উপজেলা যুব দলের সদস্য সচিব বুলবুল আহমদে মূসা, জেলা ছাত্রদলের সহ-সভাপতি এনামুল হক জুয়েল, যুগ্ম সম্পাদক আজহার চৌধুরী দিদার, সাংগঠনিক সম্পাদক শেখ হাফিজ উল্লাহ, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ইবরাহীম মেম্বার, সদর থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সালাহউদ্দিন মোল্লা, পৌর ছাত্রদলের আহবায়ক সাঈদ হাসান সানি, সদস্য সচিব মান্না, যুগ্ম আহবায়ক সানি, সমির, কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাকিল, সাংগঠনিক সম্পাদক হৃদয়, ইউনিয়ন যুবদলের সভাপতি লিটন, সাধারন সম্পাদক বেলাল হাজারি, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবেদ, আশিক, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সিরাজ, সাধারণ সম্পাদক সৌরভ প্রমুখ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১