শিরোনাম

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এম.পি

শিশুদের শারিরীক ও মানসিক বিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 482 বার

শিশুদের শারিরীক ও মানসিক বিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই

বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, শিশুদের শারিরীক ও মানুষিক বিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই। তিনি গতকাল সোমবার সকালে পৌর এলাকার কাজীপাড়া ঈদগাহ ময়দানে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৬ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৬ এর জেলা পর্যায়ের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, বর্তমান সরকার ক্রীড়ার উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। সরকার খেলাধূলাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যেই বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৬ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৬ অয়োজন করেছে। এই খেলাধূলার মাধ্যমে জেলা শহর থেকে একদিন জাতীয় মানের খেলোয়াড় সৃষ্টি হবে। তিনি বলেন, খেলাধূলা শিশুদের শারিরীক ও মানসিক মেধা ও মননকে বিকশিত করে। খেলাধূলা যাবতীয় অসামাজিক কর্মকান্ড থেকে শিশুদের বিরত রাখবে। খেলা একটি দেশকে উন্নতির শিখরে নিয়ে যায়। যুব সমাজকে রাখে মাদক মুক্ত।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম. পৌর মেয়র  ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস। উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত ও সদর উপজেলা শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টুসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় সদর উপজেলার মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কসবা উপজেলার বায়েক সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখী হয়। খেলায় মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩–০গোলে বিজয়ী হয়।
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায়  সদর উপজেলার শেরপুর ডঃ শরফুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কসবার মীরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখী হয়। খেলায় ডঃ শরফুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে বিজয়ী হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০