শিরোনাম

বিশেষ প্রশিক্ষণের সনদপত্র ও পুরস্কার বিতরনকালে আল-মামুন সরকার

শিশুদের মেধা বিকাশে কাজ করছে ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | রবিবার, ০২ জুন ২০১৯ | পড়া হয়েছে 262 বার

শিশুদের মেধা বিকাশে কাজ করছে ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম

ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের উদ্যোগে সংগঠনের ছবি আঁকা বিভাগের শিক্ষার্থীদের ১৫ দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণের সমাপনী দিনে সনদপত্র ও পুরস্কার বিতরন করা হয়েছে।

গত শনিবার স্থানীয় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা মঞ্চে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।


সংগঠনের সভাপতি মাশুকুল ইসলাম মাশুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ খান বিটুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য ও বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, সাংবাদিক আব্দুন নুর, রিয়াজউদ্দিন জামি, মোঃ বাহারুল ইসলাম মোল্লা, মোঃ মনির হোসেন ও শাহাদাৎ হোসেন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এস আর ওসমান গনি সজিব। স্বাগত ও ধন্যবাদ বক্তব্য রাখেন চিত্রশিল্পী আজফার আলম সামি ও সাবরিনা জেবিন সেজুতি।

প্রধান অতিথির বক্তব্যে আল-মামুন সরকার বলেন, শিশু নাট্যম ছবি আঁকাসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার শিশুদের মেধা বিকাশে কাজ করছে। তিনি বলেন, শিশু নাট্যম ভবিষ্যতে আরো এগিয়ে যাবে।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি আল-মামুন সরকার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরন করেন।

১৫দিন ব্যাপী বিশেষ প্রশিক্ষণ ক্লাশে প্রশিক্ষণ দেন ঢাবির চারুকলা অনুষদের শিক্ষার্থী আজফার উল আলম, সাবরিনা জেবিন সেজুতি ও মোবারেজ আহমেদ দীপ। তারা তিনজনই ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের ছবি আঁকা বিভাগের সাবেক শিক্ষার্থী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১