শিরোনাম

শিশু নাট্যমের বিশেষ চিত্রাঙ্কন প্রশিক্ষনের সনদপত্র বিতরণকালে আল-মামুন সরকার

শিশুদের মেধা বিকাশে কাজ করছে শিশু নাট্যম

স্টাফ রিপোর্টার | শনিবার, ১০ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 169 বার

শিশুদের মেধা বিকাশে কাজ করছে শিশু নাট্যম

ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম আয়োজিত ৭দিন ব্যাপি বিশেষ চিত্রাঙ্কন প্রশিক্ষণ কোর্সের সমাপনী, সনদপত্র ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান শনিবার (১০ আগস্ট ২০১৯) বিকেলে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা, পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।


ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ খান বিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আল-মামুন সরকার বলেন, শিশুদের মেধা বিকাশে কাজ করছে শিশু নাট্যম। বিভিন্ন সময়ে তাদের নেওয়া উদ্যোগগুলো সত্যিই অনেক প্রশংসনীয়।

পরে তিনি প্রতিযোগীতায় অংশগ্রগনকারী ৬০জন প্রশিক্ষণার্থীর হাতে সনদপত্র ও পুরষ্কার তুলে দেন। ৭দিনব্যাপী প্রশিক্ষনে প্রশিক্ষক ছিলেন আজফার আলম সামি, সাবরিনা জেবিন সেজুতি ও মোকাব্বের আহমেদ দীপ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের যুগ্ম সম্পাদক দীপ্ত মোদক।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০