শিরোনাম

অঙ্কুর অন্বেষা বিদ্যাপীঠ স্কুল এন্ড কলেজে বই উৎসবে মোকতাদির চৌধুরী এম.পি

শিক্ষা গ্রহণে পাঠ্যপুস্তকের গুরুত্ব অপরিহার্য

| মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 1927 বার

শিক্ষা গ্রহণে পাঠ্যপুস্তকের গুরুত্ব অপরিহার্য

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ও জেলা আওয়ামী লীগ সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, আমরা শিক্ষিত একজন মা চাই, দেশ চাই একটি শিক্ষিত জাতি। যে মা শিক্ষিত তাঁর সন্তানও হবে সুশিক্ষিত। শিক্ষার কোন বিকল্প নেই। জাতি সুশিক্ষিত না হলে দেশকে ভাল কিছু দিতে পারে না। বিদেশে যেতে হলেও ভাষা বিশেষ করে ভালভাবে ইংরেজী শিক্ষার দরকার। এজন্য প্রতিটি মানুষেরই শিশু বয়স থেকে পর্যাপ্ত পরিমাণ শিক্ষা গ্রহণ করা প্রয়োজন। আর এই শিক্ষা গ্রহণে বই তথা পাঠ্য পুস্তকের গুরুত্ব অপরিহার্য।

তিনি সোমবার (০১.০১.২০১৮) সকালে অঙ্কুর অন্বেষা বিদ্যাপীঠ স্কুল এন্ড কলেজের হলরুমে বই উৎসব ২০১৮ উপলক্ষে শিক্ষা মন্ত্রণালয় এবং পাঠ্যপুস্তক বোর্ড প্রদত্ত বিনামূল্যের সরকারি বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।


অঙ্কুর অন্বেষা বিদ্যাপীঠ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর মুঞ্জুরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র, জেলা প্রাথমিক শিক্ষার অফিসার সুব্রত কুমার বণিক, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঞা প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন আলেয়া জাহান তৃপ্তি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১