শিরোনাম

ঢাকাস্থ কসবা উপজেলা সমিতির মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে আইনমন্ত্রী

শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গঠনে এগিয়ে আসতে হবে

কসবা প্রতিনিধি : | শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 161 বার

শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গঠনে এগিয়ে আসতে হবে

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডঃ আনিসুল হক এম.পি বলেছেন, শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গঠনে এগিয়ে আসতে হবে। তিনি বলেন উন্নত জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই তাই তোমাদেরকে বেশী করে পড়াশুনা করতে হবে। তিনি বলেন আমি একজন সেবক হিসেবে আপনাদের কল্যানে কাজ করে যেতে চাই।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নাগরিকত্ব বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তারেক রহমান বাংলাদেশের নাগরিকত্ব হারিয়েছেন। মন্ত্রী বলেন; তারেক রহমান ওয়ান ইলেভেন সরকারের আমলে রাজনীতি না করা ও দেশে না ফেরার মুচলেকা দিয়ে চিকিৎসার জন্য লন্ডন যান। পরবর্তী সময়ে বিভিন্ন মামলায় ১৭ বছরের সাজা হয় তার। সে অনেক আগেই বৃটিশ পররাষ্ট্র মন্ত্রনালয়ে তার বাংলাদেশী পাসপোর্ট জমা দিয়ে দেন এবং রাজনৈতিক আশ্রয় প্রার্থনা করেন। কিন্তু উনারা (বিএনপি) পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বক্তব্যকে কেন্দ্র করে জনগনকে বিভ্রান্ত করার নানা কৌশল অবলম্বন করছেন।


মন্ত্রী আজ শুক্রবার (২৭.০৪.২০১৮) সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা চকচন্দ্রপুর ইসলামীয়া দাখিল মাদরাসা প্রাঙ্গনে ঢাকাস্থ কসবা উপজেলা সমিতি আয়োজিত শিক্ষাপ্রকল্পের মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ঢাকাস্থ কসবা উপজেলা সমিতির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ সেলিম মাষ্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন: উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. আনিছুল হক ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা নবাগত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম (বার), উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন, কসবা পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম ও আলহাজ্ব রুহুল আমিন ভূঁইয়া বকুল, সাবেক সচিব আলহাজ্ব আজহারুল ইসলাম, প্রকৌশলী কবির আহাম্মদ ভূইয়া, আলহাজ্ব কবির আহাম্মদ খান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক এমএ কাইয়ুম।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো.আবু জামাল রাজীব।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রকৌশলী হাবিবুর রহমান ও বিনাউটি ইউপি আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো. আবদুল হামিদ সরকার।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০