শিরোনাম

মহান বিজয় দিবসের প্রস্তুতি সভায় জেলা প্রশাসক মোঃ হায়াত উদ-দৌলা খান

শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে

| বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 125 বার

শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে আজ ১৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে এক প্রস্তুতি সভা জেলা প্রশাসক মোঃ হায়াত উদ-দৌলা-খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আসলাম সিকদার, সিভিল সার্জন নিশীত নন্দী মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাহেদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (বিশেষ শাখা) মোঃ আলাউদ্দিনসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা-খান বলেন, ইতিমধ্যেই ব্রাহ্মণবাড়িয়ার সকল মুক্তিযুদ্ধের স্থাপনা ও বধ্যভূমি সংরক্ষণ ও সংস্কারের কার্যক্রম শুরু হয়েছে, যা আগামী মহান বিজয় দিবসের মধ্যেই সম্পন্ন করা হবে। তিনি বলেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপকভাবে উদযাপন এবং শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। আজকের শিক্ষার্থীরাই আগামীর ভবিষ্যৎ। তাই তাদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করার পাশাপাশি দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০