শিরোনাম

শিক্ষার্থীদের জন্য নৌকা দিলেন ইউএনও

স্টাফ রিপোর্টার : | বুধবার, ২৫ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 84 বার

শিক্ষার্থীদের জন্য নৌকা দিলেন ইউএনও

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি বাড়াতে চারটি নৌকা দিয়েছে উপজেলা প্রশাসন।

বুধবার (২৫.১০.২০১৭) দুপুরে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তালশহর পূর্ব ইউনিয়নের সোনাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দু’টি করে নৌকা বিতরণ ও বাঁশের সাঁকো উদ্বোধন করা হয়।


সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) জান্নাতুল ফেরদৌস এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে দু’টি করে নৌকা হস্তান্তর করেন। পরে তিনি সীতানগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদ্যালয়ে আসা-যাওয়ার সুবিধার জন্য বাঁশের সাঁকো উদ্বোধন করেন।

সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুস সামাদ আকন্দ, সদর বিআরডিবি’র চেয়ারম্যান এমএএইচ মাহবুব আলম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম, আবুল হাসনাত মো. জহিরুল ইসলাম ও সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য মো. বাহারুল ইসলাম মোল্লা।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাঈমা সুলতানা, ইউপি সদস্য আনোয়ারা বেগমসহ বিদ্যালয়ের শিক্ষক আব্দুস সালাম ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাঈমা সুলতানা বলেন, সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাড়ে পাঁচশ’ শিক্ষার্থী রয়েছে। বর্ষাকালে সীতানগর ও কাশীনগর গ্রামের রাস্তা পানিতে ডুবে যাওয়ায় গ্রাম দু’টির দুই শতাধিক শিক্ষার্থীর বিদ্যালয়ে আসা-যাওয়া করতে কষ্ট হয়। নৌকা ও বাঁশের সাঁকো দেয়ায় তাদের ভোগান্তি লাঘব হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস বলেন, আশা করি, নৌকা দেয়ায় এবং সাঁকো করায় বিদ্যালয় দু’টিতে শিক্ষার্থীদের উপস্থিতি বাড়বে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০