শিরোনাম

সাইকেল বিতরণ অনুষ্ঠানে ইউএনও জান্নাতুল ফেরদৌস

শিক্ষার্থীদেরকে মানসম্মত শিক্ষায় সু-শিক্ষিত করে গড়ে তুলতে হবে

স্টাফ রিপোর্টার : | সোমবার, ১৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 92 বার

শিক্ষার্থীদেরকে মানসম্মত শিক্ষায় সু-শিক্ষিত করে গড়ে তুলতে হবে

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাথমিক শিক্ষার্থীদের ঝড়েপড়ারোধ ও শিক্ষার মানউন্নয়নের লক্ষ্যে দূরবর্তী গ্রামের স্কুলের শিক্ষার্থীদের মধ্যে বাই সাইকেল বিতরণ করা হয়েছে। সদর উপজেলা পরিরষদের অর্থায়নে গতকাল সোমবার বেলা ১১টায় সদর উপজেলার সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মালিহাতা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বাই সাইকেল বিতরণ করা হয়। দূরবর্তী শিক্ষার্থীদেরকে বিদ্যালয়ে আসতে আগ্রহী করতে সদর উপজেলা পরিষদের উদ্যোগে এসব সাইকেল বিতরণ করা হয়।
IMG_0606
এ উপলক্ষে সোমবার (১৬.১০.২০১৭) বেলা ১১টায় সুহিলপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাইকেল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস।
Brahmanbaria Pic-02
সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হাজী মোহাম্মদ জাহাঙ্গীরের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফা আক্তার খানম পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ, সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাদ হোসেন হাজারী আঙ্গুর, সুহিলপুর জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল বাশার। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস বলেন, দআজকের শিক্ষার্থীদেরকেই আগামীদিনে দেশের হাল ধরতে হবে। তাই তাদেরকে মানসম্মত শিক্ষায় সু-শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তিনি বলেন, বিদ্যালয়ের দূরবর্তী গ্রামের শিক্ষার্থীরা ঠিকমতো স্কুলে আসতে পারেনা তাই তাদের মধ্যে সাইকেল বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে উপজেলার ১২৯টি (সবকটি) বিদ্যালয়ে সাইকেল বিতরণ করা হবে।


আলোচনা সভা শেষে তিনি মালিহাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ৬টি বাই সাইকেল বিতরণ করেন।

অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে শিক্ষার্থীরা সাইকেল র‌্যালিতে অংশ নেয়। অনুষ্ঠানে উপজেলা সহকারি শিক্ষা অফিসারগণ, বিদ্যালয়ের শিক্ষক, পরিচালনা পর্ষদের সদস্যগণ, অভিভাবকসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১