শিরোনাম

শিক্ষকের অপসারণ দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : | সোমবার, ০৯ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 550 বার

শিক্ষকের অপসারণ দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিণ মৌড়াইল গ্রামে অবস্থিত সাহেরা-গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবিতা ভূইয়ার অপসারণ দাবিতে আজ সোমবার (০৯.০৪.২০১৮) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মিসেস নায়ার কবির।

স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি গোলাম মহিউদ্দিন খান খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল- মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন হেলাল, বিশিষ্ট সাংবাদিক মুনজুরুল আলম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ আকন্দ।


বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর মুরাদ খান, সদর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকলিমা আক্তার, সাংবাদিক ইব্রাহিম খান সাদাত, দক্ষিণ মৌড়াইল জামে মসজিদের ইমাম মাওলানা ইয়াসিন, শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামাল খান, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোঃ জালাল হোসেন খোকা, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর কিন্তু কবিতা ভূঁইয়া যে ধরনের বেপরোয়া ও অশোভন আচরণ করছে তার মতো শিক্ষক যে বিদ্যালয়ে থাকবে সেই বিদ্যালয়ের পরিবেশ নষ্ট হবে। তিনি ২৪ ঘন্টার মধ্যে কবিতা ভূইয়াকে সাময়িক বরখাস্ত করে বিদ্যালয় থেকে অপসারন করার দাবি জানান।

অনুষ্ঠানে বক্তাদের দাবির প্রেক্ষিতে বিশেষ অতিথির বক্তব্যে সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ আকন্দ বলেন, সহকারি শিক্ষক কবিতা ভূইয়ার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে। শিক্ষা কমিটির জরুরী সভা করে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০