শিরোনাম

শাহ সূফী আব্দুল মান্নান (রহঃ) এর মৃত্যুতে মোহাম্মদ রফিকুল ইসলামের শোক

| শনিবার, ২৬ মে ২০১৮ | পড়া হয়েছে 188 বার

শাহ সূফী আব্দুল মান্নান (রহঃ) এর মৃত্যুতে মোহাম্মদ রফিকুল ইসলামের শোক

সরাইল বাগে মদিনা দরবার শরীফের পীর শাহ সূফী হযরত মাওলানা হাবিবুল্লাহ বেলালীর পিতা শাহ সূফী হযরত মাওলানা আব্দুল মান্নান (রহঃ) (১১০) গতকাল রাত সোয়া ১টায় তার নিজ বাসস্থান সরাইল পানিশ্বরে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, ৩ মেয়ে নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।


শাহ সূফী হযরত মাওলানা আব্দুল মান্নান (রহঃ) মৃত্যুতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে কেন্দ্রীয় দাওয়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম গভীর শোক প্রকাশ করে বলেন, শাহ সূফী হযরত মাওলানা হাবিবুল্লাহ বেলালীর পিতা শাহ সূফী হযরত মাওলানা আব্দুল মান্নান (রহঃ) এর মৃত্যুতে তার পরিবার আজ হারাল পরিবারে একজন অন্যতম অভিভাবককে যা কোনদিন ও পূরণ হবার নয়। সেই সাথে তার পরিবারে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা ও কোনদিন পূরণ হবার নয়। বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে হুজুরের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও হুজুরের পরকালিন জীবনের মঙ্গল এবং শোকসন্তপ্ত পরিবার যেন অতিদ্রুত সময়ে এ শোক কাটিয়ে পূণরায় তাদের যথারীতি জীবন যাপন শুরু করতে পারেন এই কামনায় দয়াময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করে বলেন, আল্লাহ যেন হুজুরকে জান্নাত বাসি করেন। আজ শনিবার (২৬.০৫.২০১৮) বাদ জুহর মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযায় অ্যাড. জিয়াউল হক মৃধা এম.পি, সরাইল উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রহমান, সরাইল ইসলামী ফ্রন্টের সভাপতি আলহাজ্ব এ জেট সায়েদুর রহমান মিল্লাত, জেলা ছাত্রসেনার সাবেক প্রচার সম্পাদক মোহাম্মদ সবুজ আহমেদ ও উপজেলা ইসলামী ফ্রন্ট, যুবসেনা এবং ছাত্রসেনার নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মুসলিম জনতা উপস্থিত ছিল।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০