শিরোনাম

শান্তির মধ্য দিয়ে আমরা পরিবর্তন চাই: পরিবেশ ও বনমন্ত্রী

সরাইল প্রতিনিধি : | শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 166 বার

শান্তির মধ্য দিয়ে আমরা পরিবর্তন চাই: পরিবেশ ও বনমন্ত্রী

পরিবেশ ও বনমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ এম.পি বলেছেন, আমাদের মত পার্থক্য থাকতে পারে। আমরা হিংসার রাজনীতি চাই না। সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।

আজ শনিবার (২১.০৪.২০১৮) দুপুরে কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি হোসেন আলীর সভাপতিত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের ৩০ বছর পূর্তি উৎসব ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এ সময় তিনি আরো বলেন, শান্তির মধ্য দিয়ে আমরা পরিবর্তন চাই। সেই পরিবর্তন সাংবিধানিকভাবে হতে পারে নির্বাচনের মাধ্যমে। আমরা সুন্দর এবং সকলের আস্থা এনে দিতে পারে এমন একটি নির্বাচনের মাধ্যমে পরিবর্তন চাই। কিন্তু সেই পরিবর্তনের অর্থ এই না যে দেশকে ধ্বংস করব, দেশের মানুষকে মারব। সেই রকম পরিবর্তন চাই না আমরা।

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, আমরা নির্বাচন করব। কিন্তু কিভাবে করব সেটি পার্টির চেয়ারম্যান এবং প্রেসিডিয়াম সদস্যরা মিলে সিদ্ধান্ত নেবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য জিয়াউল হক মৃধা, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশীদ, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, সরাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর প্রমুখ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০