শিরোনাম

শান্তির ব্রাহ্মণবাড়িয়ার জন্য সকলের সহযোগিতা চাই-পুলিশ সুপার

ষ্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ০২ জুন ২০১৬ | পড়া হয়েছে 471 বার

শান্তির ব্রাহ্মণবাড়িয়ার জন্য সকলের সহযোগিতা চাই-পুলিশ সুপার

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বলেছেন, সমাজের ভাল মানুষ ভাল কাজে পাশে দাঁড়ালে, সহযোগিতা করলে কাজে সাহস পাওয়া যায়। তিনি বলেন ভাল ব্রাহ্মণবাড়িয়ার জন্য আমরা কাজ করছি, এ কাজে পারষ্পরিক সহযোগিতা প্রয়োজন। তিনি গণমাধ্যম সহ সকল মহলকে ভাল কাজে ভ’মিকা রাখার আহবান জানান। তিনি আরও বলেন পুলিশ এবং সাংবাদিকদের সম্পর্ক সুনিবিঢ়, পেশাগত ক্ষেত্রে পারষ্পরিক সুসম্পর্ক একটি গুরুত্বপূর্ণ বিষয়। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব ঐতিহ্যবাহী প্রেস ক্লাব, এখানকার সাংবাদিকরা পেশাগত কাজে সামাজিক বিভিন্ন ক্ষেত্রে অনবদ্য ভ’মিকা রাখছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জ্ঞাপন করে বলেন, ঐতিহ্যের ধারায় নবনির্বাচিত কমিটি ক্লাবের সাংগঠনিক কার্যক্রম আগামী দিনে আরও গতিশীল করবে বলে আমি বিশ্বাস করি। পুলিশ সুপার বলেন ব্রাহ্মনবাড়িয়ায় যোগদানের পর এখানে মাদক নির্মূলে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে, নারীদের আইনগত সহায়তার জন্য একটি সেল গঠিত হয়েছে, জুয়ার আড্ডা বন্ধ করতে আমরা কঠোর । আসন্ন মাহে রমজান মাসে আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে বিভিন্ন পদক্ষেপ নেয়া হচ্ছে। তিনি সকল ভাল কাজে সমাজের ভাল মানুষদের এগিয়ে আসার জন্য আহবান জানিয়েছেন।
গত বৃহস্পতিবার পুলিশ সুপারের সম্মেলন কেন্দ্রে জেলা পুলিশের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন কালে তিনি এ আহবান জানান।
অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি খ. আ.ম রশিদুল ইসলাম বক্তৃতায় বলেন, সকল ভাল কাজে ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা সব সময় সহযোগিতা করেছে এবং আগামী দিনেও করবে । তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন পুলিশ সাংবাদিকদের মধ্যে যে সেতুবন্ধন তা ভবিষতে আরও সুদৃঢ় হবে।
সহকারী পুলিশ সুপার সোনিয়া পারভীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী,সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার এম. এ মাসুদ, ডি আই ওয়ান মোঃ আব্দুল কাইয়ূম, সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ মাইনুর রহমান , ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির সহ সভাপতি মফিজুর রহমান লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ সৈয়দ রিয়াজ আহমেদ অপু,দপ্তর সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য মোঃ আশিকুল ইসলাম, শাহজাহান সাজু প্রমুখ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০