শিরোনাম

জেলা প্রশাসন ও শিশু একাডেমীর আয়োজিত শিশু আনন্দ মেলায় জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

লেখাপড়া খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে শিশুদের সঠিক জীবন গড়া সম্ভব

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 238 বার

লেখাপড়া খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে শিশুদের সঠিক জীবন গড়া সম্ভব

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, লেখাপড়া খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে শিশুদের সঠিক জীবন গড়া সম্ভব। বাংলাদেশ শিশু একাডেমী এ কাজটি করে যাচ্ছে। এজন্য সরকার সার্বিক সহযোগিতা করছে।

তিনি গতকাল শনিবার বিকেলে স্থানীয় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমী ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা আয়োজিত বাংলা নববর্ষ উপলক্ষে শিশু আনন্দ মেলায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। সুস্থ সুন্দর জীবন গড়ার পথে এগিয়ে যেতে শিশু একাডেমীতে  সম্পৃক্ত থাকতে অভিভাবকদের আহবান জানান।


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মাহফুজা আখতার। বিশিষ্ট সাহিত্যিক ও কবি অধ্যাপক মানবর্দ্ধন পালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সাহিত্য একাডেমীর সভাপতি কবি জয়দুল হোসেন, শিশু একাডেমীর সদস্য সাংবাদিক মনির হোসেন। অনুষ্ঠানে চিত্রাংকন, সংগীত নতৃ, আবৃত্তি ও যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩ শতাধিক শিশু অংশ গ্রহণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০