শিরোনাম

বিজিএফসি গোল্ডকাপ আন্তঃস্কুল এন্ড কলেজ ফুটবল টুর্ণামেন্ট ২০১৬ এ কলেজ পর্যায়ে খেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এম.পি

লেখাপড়ার পাশাপাশি সুষ্ঠু ক্রীড়া চর্চা সুস্থ দেহ ও মন গঠণে সহায়ক

বিজয়নগর প্রতিনিধি : | বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 177 বার

লেখাপড়ার পাশাপাশি সুষ্ঠু ক্রীড়া চর্চা সুস্থ দেহ ও মন গঠণে সহায়ক

কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ মাঠে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি গোল্ডকাপ আন্তঃস্কুল এন্ড কলেজ ফুটবল টুর্ণামেন্ট ২০১৬ এর শুভ উদ্বোধনী খেলা গতকাল মঙ্গলবার চম্পকনগর স্কুল এন্ড কলেজ বনাম পূর্বাচল কলেজ, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া এর মধ্যে অনুষ্ঠিত হয়। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় নির্ধারিত সময়ে খেলাটি ২-২ গোলে ড্র ছিল। অতিরিক্ত সময়ে পূর্বাচল কলেজ চম্পকনগর স্কুল এন্ড কলেজকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে জয়লাভ করে।

উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলী আফরোজ, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এডভোকেট জহিরুল ইসলাম ভূইয়া, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আর্শাদ, বিজয়নগর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ বাবুল আক্তার ও মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ও অত্র কলেজের পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য কাজী হারিছুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম।


খেলাটি উপভোগ করেন অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ জহির উদ্দিন, সহকারী অধ্যাপক এ. কে. সৈয়দ হাশমত উল্লাহ, সহকারী অধ্যাপক আহমেদুর রহমান বিনকাস, প্রভাষক মুহাম্মদ ফেরদৌস মিয়া, প্রভাষক মোঃ জামাল হোসেন মৃধা, মোঃ আশরাফুল ইসলাম হাজারী, কয়েক হাজার দর্শক, ছাত্র ছাত্রী প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি তাঁর বক্তব্যে উপস্থিত ছাত্র ছাত্রী ও এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি সুষ্ঠু ক্রীড়া চর্চা সুস্থ দেহ ও মন গঠণে সহায়ক। এই টুর্ণামেন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা তথা অত্র এলাকার ছাত্র ছাত্রীদের ক্রীড়ার মান উন্নয়নে বিশেষ অবদান রাখছে। তিনি কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজ কর্তৃপক্ষকে সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া তিনি টুর্ণামেন্টটি অত্যন্ত সুন্দর ও সফল হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। খেলা পরিচলনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রশিক্ষণপ্রাপ্ত এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার ক্রীড়া সংস্থার রেফারী মোহাম্মদ ফখরিয়া।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১