শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

লিটন সভাপতি ॥ মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত

শামীম-উন-বাছির | শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 332 বার

লিটন সভাপতি ॥ মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।
আইনজীবী সমিতি ভবনের দ্বিতীয় তলায় বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মনোনীত ২০ দলীয় ঐক্য জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত দুটি প্যানেল ছাড়াও নির্দলীয় প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেন।

জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১১টি পদের মধ্যে বৃহস্পতিবার ৮টি পদে সরাসরি নির্বাচন হয়। কমিটির সম্পাদক (লাইব্রেরী) পদে মোহাম্মদ জাকির হোসেন সিদ্দিকী, সম্পাদক (কল্যাণ ও সংস্কৃতি) পদে মোঃ শাহপরান ও অডিটর পদে মোঃ আশরাফুল ইসলাম খান (চমন) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এরা সবাই বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত।


নির্বাচনে সভাপতি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত মোঃ শফিউল আলম লিটন ৩৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী এ.কে.এম আব্দুল করিম পেয়েছেন ১৯৬ ভোট।

সাধারণ সম্পাদক পদে জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী এ.কে.এম কামরুজ্জামান মামুন ২৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত মোঃ মফিজুর বাবুল পেয়েছেন ২৪২ ভোট।

সহ-সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ শামীম আহমেদ ২৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ছৈয়দ মোঃ খালেদ আশিষ পেয়েছেন ১৯২ ভোট।

সম্পাদক (প্রশাসন) পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত মোঃ শহিদুল ইসলাম ভূইয়া ২৭১ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত মোঃ আরিফুল হক মাসুদ পেয়েছেন ২২৭ভোট।

সদস্য পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত মোঃ ইমরান হোসেন ৩১৬ ভোট, মোঃ আব্দুল জব্বার মামুন ২৫২ ভোট, মোঃ আবু ইউসুফ ২৮৯ ভোট ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত সাদ্দাম হোসেন খান মিশুক ৩১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
ভোট গননা শেষে রাতে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সঞ্জিত দেবনাথ ফলাফল ঘোষণা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১