শিরোনাম

লাখ টাকা এক কলার দাম!

অনলাইন ডেস্ক : | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 194 বার

লাখ টাকা এক কলার দাম!

কোনও কারণই অবশিষ্ট রইল না অবাক না হওয়ার! এক লাখ টাকা একটি কলার দাম! হ্যাঁ! সম্প্রতি এমনটাই ঘটেছে যুক্তরাজ্যে।

দেশটির সুপারমার্কেট আসডা থেকে অনলাইনে মেয়ের জন্য একটি কলা কেনার পর ববি গর্ডন নামের এক নারীর সাথে এ ঘটনা ঘটে বলে বিবিসি বাংলার প্রতিবেদনে বলা হয়েছে।


কলাটি কেনার পর গর্ডন জানতে পারলেন, সেই কলার বিল হয়েছে ৯৩০ পাউন্ড বা বাংলাদেশি টাকায় এক লাখ ১০ হাজার টাকা। যদিও এর দাম হওয়ার কথা ১১ পেন্স বা কমবেশি ১৩ টাকার মতো।

নটিংহ্যামের শেরউডের ববি গর্ডন বলেন, প্রথমে বিলটি দেখে তিনি হতবাক হয় যান। তার ক্রেডিট কার্ডে বিলটি চার্জ করা হলেও, কার্ড কোম্পানির প্রতারণা ঠেকানোর টিম সেটি আটকে দিয়ে তাকে ক্ষুদে বার্তা পাঠায়।

গর্ডন প্রথমে বিলটি দেখে অবাক হলেও, তিনি এবং তার স্বামী ভেবেছিলেন এটা হয়তো দোকানের ভুল হয়েছে। তারা বিষয়টি ধরতে পারবে। কিন্তু যখন এজন্য আবার তার ক্রেডিট কার্ডে চার্জ করা হয়, তখন তার সত্যিই হতবাক হয় যান।

বিষয়টিকে কম্পিউটারের ভুল জানিয়ে ক্ষমা চেয়েছে আসডা। আসডার একজন মুখপাত্র বলেছেন, যদিও আমাদের কলাগুলো চমৎকার, কিন্তু এটা ঠিক যে, তার দাম এতো নয়। এটি নিঃসন্দেহে কম্পিউটারের একটি ভুল।

তারা বলেছেন, আমরা গর্ডনকে ধন্যবাদ জানাই, কারণ তিনি বিলটি যাচাই করে দেখেছেন। ভবিষ্যতে যাতে এরকম ভুল না ঘটে, সেই ব্যবস্থাই আমরা নিচ্ছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১