শিরোনাম

র‍্যাবের অভিযানে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ৩

প্রেস বিজ্ঞপ্তি | শুক্রবার, ০৪ মে ২০১৮ | পড়া হয়েছে 442 বার

র‍্যাবের অভিযানে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ৩

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাব-১৪ এর বিশেষ অভিযানে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী ও এক ডাকাতকে আটক করা হয়েছে। গত বৃহস্হপতিবার (০৩.০৫.২০১৮) ভোররাতে ও সকালে পৃথক স্হানে অভিযান দুটি পরিচালনা করে র‌্যাব।

এসময় তাদের কাছ থেকে ১১৩০পিছ ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটকৃতরা হলেন, জেলার কসবা উপজেলার গোপীনাথপুর এলাকার মাদক ব্যবসায়ী রব্বানী মিয়ার ছেলে আব্দুল মান্নান (৩৫) ও মান্নানের স্ত্রী রোকসানা বেগম (৩০) ও এক ডাকাত সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত: আব্দুস শুক্কর মিয়ার ছেলে মারুফ মিয়া (২৮)।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিওিতে বৃহস্হপতিবার সকালে জেলার সদর উপজেলাধীন সুলতানপুর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মান্নান ও তার স্ত্রী রোকসানা আটক করা হয়। এসময় আটককৃত মান্নানের দেহ তল্লাশী ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের টাকা ২০০০ টাকা এবং রোকসনার হাত ব্যাগ তল্লাশী করে আরো ২০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপর আরেক অভিযানে ভোররাতে সরাইল উপজেলার শাহবাজপুর এলাকা থেকে পেশাদার ডাকাত মারুফ মিয়াকে আটক করা হয়। এসময় তাঁর কাছ থেকে ২টি বর্ষা, ১টি রামদা ও চাকুসহ ৩৩০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মো:মাহফুজুর রহমান মাদক ও অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী ও এক ডাকাত আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানা এবং সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১