শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতা

র‌্যাবের হাতে তিন যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 277 বার

র‌্যাবের হাতে তিন যুবক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবকালে নাশকতা সৃষ্টিকারী তিন যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।
মঙ্গলবার ২৭শে এপ্রিল ২০২১ রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর শহরের ফুলবাড়িয়া বাসষ্ট্যান্ড এলাকার মোঃ বাছির মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া-(২৫) একই এলাকার মোঃ কাউছার মিয়ার ছেলে মোঃ বাছির মিয়া এবং সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের মোহনপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর হোসেনের ছেলে জামিল হোসেন- (১৬)।

বুধবার ২৮শে এপ্রিল, ২০২১ র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৬ মার্চ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিতে দেশব্যাপী অনুষ্ঠান চলাকালীন সময়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় দুস্কৃতিকারীরা অরাজকতা সৃষ্টি করে ধ্বংসযজ্ঞ এবং নাশকতা চালায়। মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিতে এই ধরণের ন্যাক্কারজনক ঘটনা পুরো বাঙালি জাতির হৃদয়কে গভীরভাবে মর্মাহত করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাংচুরের মাধ্যমে জাতির পিতাসহ সমগ্র বাঙালি জাতিকে অবমূল্যায়ন করে। হামলাকারীর ছবি ও ভিডিও ফুটেজ দেখে তাদেরকে গ্রেপ্তার করা হয় ও তাদেরকে সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১