শিরোনাম

র‌্যাবের অভিযানে ২’শ কেজি গাঁজা উদ্ধার : আটক-২

সরাইল প্রতিনিধি : | রবিবার, ২৮ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 414 বার

র‌্যাবের অভিযানে ২’শ কেজি গাঁজা  উদ্ধার : আটক-২

ঢাকা-সিলেট মহাসড়কের জেলার সরাইল উপজেলার খাঁটিহাতা নামক স্থানে পিক ভ্যান থেকে অভিনব কায়দায় পাচারের সময় ২’শ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব-১৪ সদস্যরা। আজ রোববার (২৮.০১.২০১৮) সকালে তাদের এই অভিযানে মাদক পাচারের দায়ে চালকসহ দুই মাদক ব্যবসায়ী কে আটক করা হয়। আটকৃতরা হলো-হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার মান্নান মিয়ার ছেলে ইছাহাক মিয়া(২৮) ও একই এলাকার সিরাজ মিয়ার ছেলে মোঃ জুয়েল(২৬)।
র‌্যাব-১৪, সিপিসি-৩ জানায়, গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে চান্দুরা এলাকায় আগে থেকে অবস্থান নিয়ে হাইওয়ে রাস্তার উপরে ঢাকা মেট্রো-ন- ১৮-৭৫৬৫ পিকআপটিকে আসতে দেখে থামার সংকেত দিলে সংকেত অমান্য করে চলে যায়। পরে তাৎক্ষণিক পিকআপটির পিছু ধাওয়া করে সরাইল থানাধীন খাটিহাতা বিশ্বরোড মায়ের দোয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে পিকআপটিকে আটক করা হয়। এ সময় আটককৃতদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে পিকআপটি তল্লাশী করে অভিনব কায়দায় লোকানে ২’শ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪, সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ মাদকসহ দুই ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে সরাইল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১