শিরোনাম

র‌্যাবের অভিযানে ইয়াবা ও বিয়ার উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

| শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 187 বার

র‌্যাবের অভিযানে ইয়াবা ও বিয়ার উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বৈসামোড়া রাজা মারিয়া কান্দি এলাকা থেকে বৃহস্পতিবার (১৫.০৩.২০১৮) রাত পৌনে নয়টার দিকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১৪ সদস্যরা।

গ্রেফতারকৃত ব্যবসায়ী বিজয়নগর উপজেলার কুদ্দুস মিয়ার ছেলে সাধন মিয়া (২২)।


অপর অভিযানে র‍্যাব সদস্যরা বিজয়নগর উপজেলার মুকুন্দপুর কামারমোড়া এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ গ্রেফতার করেন আলমগীর ফকির নামে আরেক মাদক ব্যবসায়ীকে।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা নজরদারী মাধ্যমে ঘটনার সত্যতার পরিপ্রেক্ষিতে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক চন্দন দেবনাথ নেতৃত্বে অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার রাতে সুবর্ণ ব্রীকস ফিল্ডের ভিতর থেকে সাধন মিয়া নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তখন আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে ২৯৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পৃথক অভিযানে জেলার বিজয়নগরের মুকুন্দপুর কামারমোড়া গ্রামে গোপন সংবাদের ভিওিতে অভিযানে চালিয়ে ইয়াবা ও বিয়ারসহ মাদক ব্যবসায়ী আলমগীর ফকিরকে আটক করি। এসময় তার বসত ঘরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১১৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২ বোতল কিংফিশার বিদেশি বিয়ার উদ্ধার করি।

র‌্যাব-১৪, সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারি পরিচালক চন্দন দেবনাথ পৃথক অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকসহ আটকৃতদের বিরুদ্ধে পৃথক থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১