শিরোনাম

রোমার-লিভারপুল মুখোমুখি, রিয়াল-বায়ার্নের প্রতিপক্ষ

স্পোর্টস ডেস্ক : | শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 306 বার

রোমার-লিভারপুল মুখোমুখি, রিয়াল-বায়ার্নের প্রতিপক্ষ

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হতে হবে বায়ার্ন মিউনিখকে। গত বছর কোয়ার্টার ফাইনালে দল দুটি একে অপরের প্রতিদ্বন্দ্বীতা করেছিল। সেবার রিয়ালের বিপক্ষে হেরে বিদায় নেয় বুন্দেস লিগার সেরা এই ক্লাব। তবে এবার তারা প্রতিশোধ নেওয়ার সুযোগ পেয়ে গেছে। এছাড়া চ্যাম্পিয়নস লিগের অপর সেমিতে প্রিমিয়ার লিগের দল লিভারপুল খেলবে ইতালির রোমার বিপক্ষে। সালাহ ফাইনালে যাওয়ার লড়াইয়ে মুখোমুখি হবে তার সাবেক ক্লাব রোমার।

উয়েফার সদর দপ্তর সুইজারল্যান্ডের নিয়নে এই ড্র আজ শুক্রবার (১৩.০৪.২০১৮) অনুষ্ঠিত হয়। আগামী ২৪ এপ্রিল সেমিফাইনালের প্রথম লেগে রিয়ালের মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ। প্রথম ম্যাচে রোনালদো-মার্সেলোদের খেলতে হবে জার্মানিতে বায়ার্নের মাঠে। এ নিয়ে সপ্তমবার চ্যাম্পিয়নস লিগের মুখোমুখি হবে দল দুটি। লিভারপুল প্রথম লেগের ম্যাচটি খেলবে ঘরের মাঠে ২৫ এপ্রিল।


এরপর দ্বিতীয় লেগের খেলা শুরু হবে রিয়াল-বায়ার্নের ম্যাচ দিয়ে। আগামী ১ মে রিয়ালের বিপক্ষে সান্তিয়াগো ব্যার্নাব্যু ফিরবেন জেমস রদ্রিগেজ। এরপর লিভারপুল খেলবে রোমার মাঠে। সালাহ তার পুরনো ক্লাবের মাঠে দ্বিতীয় লেগে ২ মে রোমার মুখোমুখি হবে।

রিয়াল মাদ্রিদ এবং বায়ার্ন থাকায় লিভারপুল এবং রোমার জন্য একটু ভয় ছিল। দু’দলই চেয়েছে রিয়াল মাদ্রিদ এবং বায়ার্নকে এড়াতে। তাই প্রিমিয়ার লিগ এবং সিরি আ’র দলের জন্য ড্র টি বেশ শুভ হয়েছে। লিভারপুল কোচ জার্গেন ক্লাপ তো রাখঢাক ছাড়াই বলেছিল রিয়ালকে এড়াতে চায় তারা। এখন সেমিতে রিয়াল এবং বায়ার্নের একদল কাটা তো পড়বেই রোমা এবং লিভারপুলের যে কোন একদলের ফাইনাল খেলার স্বপ্নও পূরণ হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১