শিরোনাম

রেডক্রিসেন্ট ইউনিটের কার্যকরী কমিটির সভায় আলহাজ্ব শফিকুল আলম এমএসসি

রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যক্রমকে গতিশীল করতে সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে

| বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 505 বার

রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যক্রমকে গতিশীল করতে সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে

বুধবার (০৮.১১.২০১৭) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিট ভবন কার্যালয়ে রেড ক্রিসেন্ট ইউনিট কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এমএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ জায়েদুল হক, সেক্রেটারী অ্যাডঃ এমদাদুল হক চৌধুরী, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক মোঃ শাহজাদা, সাফায়েত আলম, আশিকুর রহমান পাঠান, শামীমা মুজিব, সাংবাদিক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ইউনিট লেভেল অফিসার আতিকুর রহমান প্রমুখ। সভায় ব্রাহ্মণবাড়িয়া যুব রেড ক্রিসেন্ট ইউনিটের কমিটি গঠন নিয়ে নির্বাহী সদস্যদের আপত্তির প্রেক্ষিতে এবং ফয়সাল উদ্দিন ভূইয়া ইউনিট কার্যনির্বাহী সদস্যদের সাথে অশোভন আচরণ করায় তাকে যুব প্রধানের দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি দিয়ে সাহিদুল ইসলাম অপুকে ভারপ্রাপ্ত যুব প্রধানের দায়িত্ব পালনেরও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নিয়ম অনুযায়ী এবং সোসাইটি থেকে প্রেরিত পত্রের আলোকে আগামী ২ ডিসেম্বর ২০১৭ ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের বার্ষিক এজিএম করার সিদ্ধান্ত গৃহীত হয়।


সভাপতির বক্তব্যে আলহাজ্ব শফিকুল আলম এমএসসি বলেন, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যক্রমকে আরো গতিশীল করতে সকলে আন্তরিক হয়ে কাজ করতে হবে। আর্ত মানবতার সেবার প্রতিষ্ঠান রেড ক্রিসেন্ট। তাই আমাদের সকলে সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে। সভাশেষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে প্রেরিত লটারীর টিকেট বিক্রির উদ্বোধন করেছেন ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এমএসসি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১