শিরোনাম

শোক সংবাদ

রেজোওয়ান আহমেদ

নাসিরনগর প্রতিনিধি | শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 242 বার

রেজোওয়ান আহমেদ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার কৃতি সন্তান, উপজেলার ভূবন গ্রামের বাসিন্দা, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রজোওয়ান আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না—রাজিউন)। গত বৃহস্পতিবার বিকেলে ঢাকার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা রেখে যান।

গত শুক্রবার সকালে ঢাকার উত্তরা ৭নং সেক্টর পার্কের জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
বেলা ১১টায় নাসিরনগর উপজেলা পরিষদ চত্বরে দ্বিতীয় নামাজে জানাযা এবং বাদ জুম্মা ভূবন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে ভূবন পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।


উপজেলা পরিষদ চত্বরের নামাজে জানাজায় জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি জিয়াউল হক মৃধা, নাসিরনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজামান সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ. হান্নানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন। নামাজে জানাজা শেষে মরহুমের কফিনে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পাঞ্জলী অর্পণ করা হয়।

উল্লেখ্য, প্রবীন রাজনীতিবিদ রেজোওয়ান আহমেদ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসন থেকে একাধিবার জাতীয় পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১