শিরোনাম

রাহ্মণবাড়িয়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে গুলি, বিএনপি নেতার বাসায় ঢুকে রক্ষা

জ্ঞাপন করেন। | বৃহস্পতিবার, ০৭ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 742 বার

রাহ্মণবাড়িয়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে গুলি, বিএনপি নেতার বাসায় ঢুকে রক্ষা

রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জালাল হোসেন ভূঁইয়া খোকাকে লক্ষ্য করে ফের গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। তবে জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জুর বাসায় ঢুকে পড়ায় প্রাণে রক্ষা পান তিনি। বুধবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে শহরের দাতিয়ারায় এ ঘটনা ঘটে।
জালাল হোসেন ভূঁইয়া খোকা জানান, ঠিকাদারি ব্যবসার কাজে তিনি দাতিয়ারা মহল্লার অ্যাডভোকেট আনিছুর রহমান মঞ্জুর বাসার কাছে যান। সেখানে নাসিরনগর থেকে আসা এক ট্রাক ইট আনলোডের কাজ দেখাশোনা শেষে কলেজ পাড়া নিজ বাসার উদ্দেশে রওনা হন তিনি। পথে মোটরসাইকেল থেকে এক যুবক প্রথমে তাকে লক্ষ্য করে একটি গুলি করে। পরে যুবকটি মোটরসাইকেল থেকে নেমে তাকে লক্ষ্য করে আরো একটি গুলি করলে তিনি দৌঁড়ে অ্যাডভোকেট আনিছুর রহমান মঞ্জুর বাসায় ঢোকেন। এ সময় দুর্বৃত্তরা তৃতীয় গুলি করে। তবে তিনটি গুলিই লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে রক্ষা পান তিনিউল্লেখ্য,এর আগে গত ২০১৪ সালের ১৯ মে দাতিয়ারার পার্শ্ববর্তী পুনিয়াউট এলাকায় দুই যুবক মোটরসাইকেল থেকে তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যান। গুলিটি খোকার গলার ডান দিক দিয়ে ঢুকে বাম দিক দিয়ে বের হয়। এতে তার শ্বাসনালী ছিদ্র হয়ে যায়। পরে তার গলায় কৃত্রিম শ্বাসনালী স্থাপন করা হয়। সংকটাপন্ন অবস্থায় মাস তিনেক ঢাকার হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হন তিনি।
এ ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার শহর উপ পরিদর্শক (টিএসআই) নাজমুল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০