শিরোনাম

রামরাইল ইউনিয়ন ইসলামী ঐক্যজোটের আহবায়ক কমিটি গঠন

| শুক্রবার, ২৬ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 90 বার

রামরাইল ইউনিয়ন ইসলামী ঐক্যজোটের আহবায়ক কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়ন ইসলামী ঐক্যজোটের আহবায়ক কমিটি গঠন করার লক্ষ্যে ২৫ অক্টোবর বৃহস্পতিবার বাদ আসর স্থানীয় মোহাম্মদপুর বাজার মসজিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় জেলা ইসলামী ঐক্যজোটের যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান, সাংগঠনিক সম্পাদক হাফেজ কাউসার মোল্লা, সদর উপজেলা সভাপতি মাওলানা আল আমিন মামুন,সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক মিয়া, হাফেজ আশরাফ আলী প্রমুখ বক্তব্য রাখেন।


বক্তাগণ বলেন, ইসলামী ঐক্যজোট সবসময় ইসলাম, দেশ ও জাতির প্রত্যাশা পূরণের লক্ষে বাংলাদেশে সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছে।

বক্তাগণ আরো বলেন, বাংলাদেশ থেকে অসুস্থ রাজনীতি নির্মূল করে দেশকে এগিয়ে নিয়ে যেতে এবং দেশের বৃহত্তম ইসলামী শক্তিকে আগামী জাতীয়সংসদ নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের সুযোগ নিশ্চিত করতে ইসলামী ঐক্যজোটের সকলস্থরের নেতাকর্মীদের এখন থেকে ই কাজ করে যেতে হবে।

উক্ত মতবিনিময় সভায় মাওলানা আল আমিনকে আহবায়ক, মাওলানা আব্দুস সবুর, মাওলানা মতিউর রহমান, মাওলানা হাসান আহমদকে যুগ্ম আহবায়ক এবং মুফতি আব্বাস উদ্দিনকে সদস্য সচিব, মাওলানা হুসাইন আহমদ ও হাফেজ আবুবকরকে যুগ্ম সদস্য সচিব করে রামরাইল ইউনিয়ন ইসলামী ঐক্যজোটের আহবায়ক কমিটি গঠন করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১