শিরোনাম

নাসিরনগরের নৌকা মার্কার সমর্থনে ১১ মনোনয়ন প্রত্যাশীর জনসভা

রাজাকার মুক্ত প্রার্থী দেয়ার দাবি

নাসিরনগর প্রতিনিধি : | রবিবার, ২১ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 110 বার

রাজাকার মুক্ত প্রার্থী দেয়ার দাবি

নাসিরনগরে নৌকা মার্কার সমর্থনে মিছিল ও জনসভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ‘ওরা এগারজন খ্যাত’ ১১ জন আওয়ামীলীগ নেতা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছে। ২০ অক্টোবর শনিবার বিকেলে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর বাজার ঈদগাহ্ মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ টি এম মনিরুজ্জামান সরকার।


বুড়িশ্বর ইউনিয়নের চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক মকুলের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা এম এ করিম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আদেশ চন্দ্র দেব, লন্ডন আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ এহসানুল হক, কেন্দ্রীয় যুব মহিলা লীগের শিক্ষা-পাঠাগার ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এম বি কানিজ, আওয়ামী প্রজন্মলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইহতেশামুল কামাল, দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক আলী আশরাফ।

সমাবেশে আওয়ামীলীগ নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানিয়ে বলেন, আগামী নির্বাচনে ‘ওরা এগারোজন’ খ্যাত প্রার্থীদের থেকে যে কাউকে মনোনয়ন দিলে সকল প্রার্থীরা মেনে নেবে। তারা ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে রাজাকার মুক্ত প্রার্থী দেয়ার দাবি জানান। সমাবেশে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের তৃনমূল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০