শিরোনাম

রাখি-দীপকের বিয়ে ভেঙে গেল!

বিনোদন ডেস্ক : | রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 329 বার

রাখি-দীপকের বিয়ে ভেঙে গেল!

ক’দিন আগে বলিউডের বিতর্কের রাণী রাখি সাওয়ান্ত সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ডসহ একটি ছবি পোস্ট করেন। সে থেকেই বলিপাড়ায় গুঞ্জন রটে, তবে কি দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের পথে তিনিই হাঁটছেন।

জানা যায়, ইন্ডিয়ান গট ট্যালেন্টের প্রতিযোগী দীপক কালালের সাথে এ মাসের ৩১ ডিসেম্বর মার্কিন মুল্লুকের লস অ্যাঞ্জেলেসে বিয়ের পিঁড়িতে বসবেন রাখি। কিন্তু রবিবার শোনা গেল এর উল্টো খবর, রাখি সাওয়ান্ত ও দীপক কালারের বিয়ের সমস্ত আয়োজনই নাকি ছিল ভুয়া।


জি-নিউজ জানায়, সম্প্রতি রাখি সাওয়ান্তের হবু স্বামী দীপক কালাল ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। তাতে তিনি রাখিকেই ট্যাগ করেছেন।সেই ভিডিওতে দীপক লিখেছেন, তাদের বিয়ে ভেঙে গেছে! গোপনে কেউ তাদের যোগাযোগ করতে পারেন। আর এরপরই ছড়িয়ে যায় ভিডিওটি।

কেউ বলছেন, পাবলিসিটি স্টান্ট এটি। আর কিছু নয়। কেউ বা লিখেছেন, বিয়ের ঘোষণা হতে না হতেই ভেঙে গেল!

এই ভিডিওটি দেখে বোঝার উপায়ও নেই যে, দীপক মজা করছেন না সত্যিকারের ঘটনা এটি।ওই ভিডিওতে একটি মেয়েকে জান হিসেবে উল্লেখ করে তিনি বলেছেন, সারা ভারতজুড়ে মেয়ে দেখা চলছে তার জন্য।

এছাড়া একজন নারীকে মা হিসেবে উল্লেখ করে তার কাছ থেকে আর্শীবাদও নিতে দেখা গেছে দীপককে। পাশের তরুণীও নিলেন আশীর্বাদ। এটা নিছকই মজা নাকি অন্য কিছু এ নিয়ে কিছুই বলেন নি দীপক।

দীপকের এমন ভিডিও পোস্ট নিয়ে বলিঅন্দরে চলছে জল্পনা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০