শিরোনাম

বিশ্ব মুসলিম উম্মাহর সকল মানুষের রোগ মুক্তি কামনায়

রহমানিয়া হোমিও ফার্মেসীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

| শনিবার, ০২ জুন ২০১৮ | পড়া হয়েছে 157 বার

রহমানিয়া হোমিও ফার্মেসীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশ্ব মুসলিম উম্মাহর সকল মানুষের রোগ মুক্তি কামনায় জেলা জামে মসজিদ রোডস্থ ব্রাহ্মণবাড়িয়া রহমানিয়া হোমিও ফার্মেসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রহমানিয়া হোমিও ফার্মেসী প্রতিষ্ঠাতা ও হোমিওপ্যাথিক হেল্থ এন্ড মেডিকেল সোসাইটি বাংলাদেশ জেলা শাখার সভাপতি ডাঃ মোঃ মোকলেছুর রহমানের সভাপতিত্বে রহমানিয়া হোমিও ফার্মেসীর উদ্যোগে স্থানীয় হোটেল ক্বারী আল্- হেলাল (ক্বারী) চাইনিছ রেস্তোরাঁয় ইফতার ও দোয়া মাহফিল আজ শনিবার (০২.০৬.২০১৮) বিকালে অনুষ্ঠিত হয়েছে।


ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ডাঃ মোঃ মোকলেছুর রহমান পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা ও সকল মানুষ সুস্থ্য থাকা এবং রোগ মুক্তির জন্য দেশ ও জাতির কল্যাণ কামনায় মহান সৃষ্টি কর্তা আল্লাহ্র কাছে দোয়া কামনা করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবীণ শিক্ষক ও নাগরিক কল্যাণ পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মুহাম্মদ ইয়াকুব আলী।

ইফতার ও দোয়া মাহফিলে পবিত্র রমজানের তাৎপর্য ও গুরুত্বের উপর বিশেষ আলোচনা, দোয়া এবং মোনাজাত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার মোহাদ্দেস মাওলানা ক্বারী হোসাইন আহম্মেদ।

দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত হোমিওপ্যাথিক ডাক্তারগণ, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ব্যক্তিবর্গসহ প্রায় শতাধিক লোক অংশ নেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০