শিরোনাম

রশিদ সুপারমার্কেটের অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল

প্রেস বিজ্ঞপ্তি | মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 211 বার

রশিদ সুপারমার্কেটের অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ২নং বুধল ইউপির খাটিহাতা বিশ্বরোড মোড় ঢাকা সিলেট এবং কুমিল্লা সিলেট মহাসড়কের মোড়ে অবস্থিত রশিদ সুপার মার্কেটের অভ্যন্তরে দীর্ঘদিন যাবৎ মদ, জুয়া, নারী ব্যবসা সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে আজ মঙ্গলবার (১৬.০১.২০১৮) দুপুর ১২ টায় ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের তৌহিদি জনতার উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প্রেসক্লাব চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, মাওলানা হাবিবুর রহমান, মুফতি বোরহান উদ্দিন কাশেমী, মুফতি মাজহারুল হক কাসেমী, মুফতি আব্দুল হক, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা ইউসুফ ভুঁইয়া, মাওলানা এরশাদুল্লাহ কাশেমী প্রমুখ।

বক্তাগণ বলেন, ব্রাহ্মণবাড়িয়ার মাটি ইসলাম ও আলেম উলামার ঘাটি, এই পবিত্র জমিনে মদ, জুয়া, নারী ব্যবসার মতো অসামাজিক কর্মকাণ্ড চলতে পারে না।


বক্তাগণ ২৪ ঘন্টার মধ্যে রশিদ সুপার মার্কেট থেকে মদ জুয়া নারী ব্যবসা বন্ধ ও এমন গর্হিত কর্মকান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানিয়ে বলেন অন্যথায় এর জন্য আইনশৃঙ্খলার অবনতি হলে এর দায়দায়িত্ব প্রশাসনকে নিতে হবে।

প্রতিবাদ সমাবেশ রশিদ সুপার মার্কেট থেকে সকল প্রকার অসামাজিক কর্মকাণ্ড বন্ধে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন অন্যথায় কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

সমাবেশ থেকে আগামীকাল বুধবার (১৭.০১.২০১৮) বিকাল ৩ টায় নন্দনপুর বাজারে বিক্ষোভ সমাবেশ এবং বৃহস্পতিবার (১৮.০১.২০১৮) সকাল ৯ টা থেকে অনির্দিষ্টকালের জন্য অবরোধ কর্মসূচি ঘোষণা করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১