শিরোনাম

রণবীর-দীপিকার বাজলো বিয়ের ঘণ্টা!

বিনোদন ডেস্ক : | শনিবার, ৩১ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 192 বার

রণবীর-দীপিকার বাজলো বিয়ের ঘণ্টা!

রণবীর-দীপিকার বিয়ে বলে কথা। এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই।
বলিউডের ‘যুগল’ রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রণয় কবে পরিণয়ে রূপ নেবে। নানা সময়ে নানা গল্প-গুজবে বিস্ময় প্রকাশ করতে হয়েছে খোদ ‘বাজিরাও-মাস্তানি’কে। তবে এবার ‘পাক্কা’ খবর দিচ্ছে মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম। তাদের দাবি, বছরশেষেই বাজতে চলেছে এ যুগলের বিয়ের সানাই।

ওই সংবাদমাধ্যমটির বরাত দিয়ে আজ শনিবার (৩১.০৩.২০১৮) ভারতের অন্যান্য মাধ্যম জানিয়েছে, গত জানুয়ারিতে এ জুটির ‘পদ্মাবত’ চলচ্চিত্র মুক্তি পাওয়ার পর বিয়ের কথা পাকাপোক্ত করতে বসেন রণবীর ও দীপিকার মা-বাবা যথাক্রমে জগজিৎ সিং ও অঞ্জু ভবানী এবং প্রকাশ পাড়ুকোন ও উজ্জ্বলা পাড়ুকোন।


বিয়ের ব্যাপারে দুই পরিবার একমত হলে দীপিকাকে আশীর্বাদ স্বরূপ ‘সব্যসাচী শাড়ি’ উপহার দেওয়া হয়।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে মুম্বাইয়ের সংবাদমাধ্যমটি জানিয়েছে, বিয়ের জন্য সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটি তারিখ পছন্দ করেছেন দু’জনের মা-বাবা। এরমধ্যে শাস্ত্র-বিশ্বাস মেনে ঠিক করে ফেলা হবে বিয়ের দিন। এছাড়া, বিয়ের আয়োজনের জন্য দেশে ও দেশের বাইরের জায়গার খোঁজখবর নিচ্ছে দুই পরিবার।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, বিয়ের সময় প্রায় ঠিক হয়ে যাওয়ায় ‘মাস্তানি’খ্যাত দীপিকা তার কেনাকাটাও শুরু করেছেন। তার সঙ্গে কেনাকাটায় থাকছেন ছোট বোন আনিশা। হিন্দু শাস্ত্রমতে ঘরোয়া আনুষ্ঠানিকতায় আমন্ত্রণে থাকবেন পরিবারের নিকটজন ও পাত্র-পাত্রীর ঘনিষ্ঠজনেরা।

অবশ্য বিয়ের দিনের পোশাক নকশার জন্য এখনও কোনো ডিজাইনার দীপিকা ঠিক করেননি বলে জানিয়েছে সংবাদমাধ্যম।

গত ডিসেম্বরে মালাবদল করেন ভারতের সবচেয়ে আলোচিত জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এ নিয়ে তুমুল ব্যস্ততা ছিল সংবাদমাধ্যমের। মনে করা হচ্ছে, রণবীর-দীপিকার বিয়ের সানাই বাজলে মুম্বাইয়ে তেমনই ব্যস্ততা দেখা যাবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১