শিরোনাম

যেখানেই যাই ব্রাহ্মণবাড়িয়া আমাকে টানবে : পুলিশ সুপার মিজানুর রহমান

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 335 বার

যেখানেই যাই ব্রাহ্মণবাড়িয়া আমাকে টানবে : পুলিশ সুপার মিজানুর রহমান

সদ্য বিদায়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেছেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভালবাসা আমি কখনো ভুলবনা। আজকে আমি যে পর্যায়ে এসেছি তা ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভালোবাসার জন্যই। যেখানেই যাই ব্রাহ্মণবাড়িয়া আমাকে টানবে। এ সময় তিনি আরো বলেন, এখানে যোগদানের পর থেকেই সকল কাজে ব্রাহ্মণবাড়িয়াবাসীর সহযোগিতা পেয়েছি।
অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পেয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে বিদায় নিচ্ছেন মোঃ মিজানুর রহমান। পুলিশ সদর দফতরে তাকে পদায়ন করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উদ্যোগে গতকাল বুধবার সন্ধ্যায় বিদায় উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও জ্যেষ্ঠ সাংবাদিক মনজুরুল আলম প্রমুখ।

অনুষ্ঠানে মিজানুর রহমানকে সদর সার্কেল অফিস, সদর মডেল থানা পুলিশ এবং ১নং ও ২নং শহর ফাঁড়ি পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১