শিরোনাম

যুব সমাজকে অপরাধ ও মাদকমুক্ত রাখতে ক্রীড়াচর্চা বৃদ্ধি জরুরী : জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার : | শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 85 বার

যুব সমাজকে অপরাধ ও মাদকমুক্ত রাখতে ক্রীড়াচর্চা বৃদ্ধি জরুরী : জেলা প্রশাসক

জেলা প্রশাসক মোঃ রেজওয়ানুর রহমান বলেছেন, সুস্বাস্থ্য ও সুন্দর মনের জন্য খেলাধূলার গুরুত্ব অপরিসীম, যুব সমাজকে অপরাধ ও মাদকমুক্ত রাখতে ক্রীড়াচর্চা বৃদ্ধি করা জরুরী। তিনি বলেন বর্তমান সরকার ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়নকাজ বাস্তবায়ন করছে, আমাদের সুন্দর স্টেডিয়াম সহ নানা ব্যবস্থাপনা রয়েছে, এইসব সুযোগ কাজে লাগিয়ে ক্রীড়াক্ষেত্রকে সরব করতে হবে। তিনি বলেন ক্রীড়া ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যের ধারায় এখনো বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে এ জেলার ক্রীড়াবিদরা সাফল্য অর্জন করছে। তিনি ফুটবল মাঠে দর্র্শক ফিরিয়ে আনতে ক্রীড়া সংগঠন ক্রীড়াবিদ সহ সকলকে আন্তরিক ভূমিকা রাখার আহবান জানান।

শুক্রবার (১৭.১১.২০১৭) বিকেলে জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে জেলা প্রথম বিভাগ ফুটবল লীগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
স্থানীয় নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাড. ইউসুফ কবীর ফারুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ আসাদুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ।
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, প্রবীণ খেলোয়ার ক্রীড়া সংগঠক মোঃ রেণু প্রমুখ।


ক্রীড়াবিদ আলহাজ্ব এনামুল হকের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন লীগ পরিচালনা কমিটির আহবায়ক ক্রীড়াবিদ আবুল কাশেম। স্বাগত জানান জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধুরী।

এবার জেলা ফুটবল লীগে পয়েন্ট ভিত্তিতে চ্যাম্পিয়ন হয়েছে রূপসী বাংলা স্পোটিং ক্লাব বিজয়নগর এবং রানারআপ হয়েছে আব্দুল মালেক স্মৃতি সংঘ কাউতুলী। সর্ব্বোচ্চ গোলদাতা হলেন সুবল। শেষ দিনে মোহামেডান স্পোটিং ক্লাব ও রাজা মিয়া স্মৃতি সংসদ সুলতানপুরের খেলা ড্র হয়।

ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে সাদ্দাম।

খেলায় রেফারি ছিলেন এস এম ফরিদ।

সহযোগিতায় ছিলেন আব্দুল মতিন, সফিকুল ইসলাম ও আবু মুসা খসরু।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০